কক্সবাজারের কুতুপালং রোহিঙ্গা ক্যাম্পে অপহৃত এনজিও কর্মী উদ্ধার

FB_IMG_1550240485789.jpg

শহিদুল ইসলাম,উখিয়া(১৫ ফেব্রুয়ারী) :: কক্সবাজারের উখিয়ার কুতুপালং শরনার্থী ক্যাম্পে অপহৃত একটেড এনজিও কর্মীকে উদ্ধার করা হয়েছে।

১৫ ফেব্রুয়ারী শুক্রবার ভোরে অপহৃত এনজিও কর্মকর্তা সাঈদ মোঃ রিদুয়ান হোছাইনকে হাত, মুখ বাঁধা অবস্থায় রাস্তায় ফেলে চলে যায় অপহরনকারীরা।

সুত্রে জানা যায়, গত ১৪ ফেব্রুয়ারি সকাল ১১ টার দিকে কর্মস্থল কুতুপালং শরনার্থী ক্যাম্প (এক্সটেনশন-৪) থেকে হঠাৎ নিখোঁজ হয়ে যায়। নিখোঁজ হওয়ার খবর উখিয়া থানা পুলিশকে জানানো হলে পুলিশ হন্য হয়ে তাকে উদ্ধারের প্রানান্ত চেষ্টা চালাতে থাকে।

পুলিশের অভিযানে ভয় পেয়ে অপহরণকারীরা রাস্তায় ফেলে যায়। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে উখিয়া হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতাল কতৃপক্ষ শারীরিক পরীক্ষা নিরীক্ষার পর সুস্থতার ছাড়পত্র প্রদান করেছেন।

উখিয়া থানা পুলিশের অফিসার ইনচার্জ আবুল খায়ের জানান, অপহৃত রিদুয়ান সুস্থ রয়েছেন। এবং তার কাছ থেকে অপহরণকারীদের ব্যাপারে জানতে চাওয়া হচ্ছে।

উল্লেখ্য, অপহৃত সাঈদ মোঃ রিদুয়ান হোছাইন উখিয়া উপজেলার রূপপতি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সোহরাব হোসাইনের পুত্র এবং এনজিও একটেড এ কর্মরত।

Share this post

PinIt
scroll to top
bahis siteleri