রানা দাশগুপ্তের সাথে কক্সবাজার জেলা নের্তৃবৃন্দের মতবিনিময়

rana-1.jpg

সংবাদ বিজ্ঞপ্তি(২০ ফেব্রুয়ারী) :: আন্তর্জাতিক অপরাধ ট্রাইবুন্যালের প্রসিকিউটর ও বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদ কেন্দ্রিয় কমিটির সাধারণ সম্পাদক এ্যাডভোকেট রানা দাশগুপ্তের সাথে মতবিনিময় করেছেন কক্সবাজার জেলা হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদ এর নেতৃবৃন্দ।

২০ ফেব্রুয়ারী বুধবার কক্সবাজার শহরের একটি হোটেলে জেলা পরিষদের সভাপতি এড. পীযুষ কান্তি চৌধূরীর সভাপতিত্বে মতবিনিময় সভা ও মধ্যাহ্ন ভোজের আয়োজন করা হয়।

এসময় রানা দাশগুপ্ত বলেন, ধর্মীয় ও সাম্প্রদায়িকতা নয়, মুক্তিযুদ্ধের চেতনায় দেশকে এগিয়ে নিয়ে যেতে হবে। ধর্মীয় সংখ্যালঘুদের অধিকার আদায় এবং সনাতন ধর্মালম্বীদের নিজস্ব কৃষ্টি, সংস্কৃতি ও ঐতিহ্য রক্ষায় সকলকে এগিয়ে আসতে হবে।তিনি আরও বলেন স্বাধীকার আন্দোলনে কোন ধর্মীয় বিভাজন ছিল না। ঠিক তেমনি দেশকে সকল মতাদর্শের উর্ধে রেখে এক যোগে কাজ করে যেতে হবে।

জেলা ঐক্য পরিষদের কার্যকরী সভাপতি এড. দীপংকর বড়ুয়া পিন্টুর পরিচালনায় মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন-জেলা ঐক্য পরিষদের সা: সম্পাদক অধ্যাপক প্রিয়তোষ শর্মা চন্দন, এড.তাপস রক্ষিত,উদয় শংকর পাল মিঠু,এড.দীলিপ কুমার ধর,কমিশনার রাজবিহারী দাশ,রবীন্দ্র বিজয় বড়ুয়া,সুণিল দত্ত,বাবুল বড়ুয়া,স্বপন গুহ,চঞ্চল দাশগুপ্ত,স্বদীপ শর্মা,তপন ধর,এড.বাপ্পী শর্মা,বিপ্লব মল্লিক শুভ,জ্যেতি মল্লিক বাবু,মৃদুল মল্লিক,মন্টু চক্রবর্তী,প্রকাশ সিকদার,ডা. পরিমল কান্তি দাশ,অজয় আচার্য্য,কিশোর বড়ুয়া,সাগর পাল সাজু,মুকুল কান্তি দাশ,সুমিত দাশ সৌরভ,মাস্টার জয়সেন বড়ুয়া প্রমুখ।

মতবিনিময় শেষে জেলা ঐক্য পরিষদের নেতৃবৃন্দ এড. রানা দাশগুপ্তকে ফুলেল শুভেচ্ছা জানান।

Share this post

PinIt
scroll to top