কক্সবাজার জেলা ছাত্রদলের সাবেক সা: সম্পাদক হাবিব ইয়াবা সহ আটক

yaba-21.jpg

কক্সবাংলা রিপোর্ট(২১ ফেব্রুয়ারী) :: বিপুল সংখ্যক ইয়াবাসহ কক্সবাজার জেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক হাবিব উল্লাহ হাবিবকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতার হওয়া হাবিব উল্লাহ হাবিব(৪৫) কক্সবাজার জেলা ছাত্রদলের সাবেক সা: সম্পাদক বলে দাবি করেছে পুলিশ।সে কক্সবাজার শহরের তারাবনিয়ারছড়া এলাকার মৃত আব্দুর রশিদের ছেলে। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

২১ ফেব্রুয়ারী) সকাল পৌনে সাড়ে ৬টার দিকে রামুর তুলাবাগান এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে একটি মাইক্রোবাস( চট্ট মে: গ ১১ ৪৪৩৬) থেকে ১০ হাজার পিস ইয়াবাসহ তাকে গ্রেফতার করা হয়।এসময় তার ব্যবহৃত একটি মাইক্রোবাসও জব্ধ করা হয়েছে।অভিযান পরিচালনা করেন এস আই মনির আহমদ ও এস আই জামাল হোসেন।

জানা গেছে,হাবিব উল্লাহ’র একটি মাদকের সিন্ডিকেট আছে। এ সিন্ডিকেটের মাধ্যমেই নিয়মিত ইয়াবা ব্যবসা চালিয়ে আসছিল হাবিব। আর ইয়াবা ব্যবসার মাধ্যমেই হাবিব বাড়ি,গাড়ি সহ বিপুল সম্পদের মালিক বনে যায়। এছাড়া কলাতলীর সুগন্ধা পয়েন্টে তার তত্বাবধানে একটি বিশাল প্লটও রয়েছে। তার ইয়াবা সহ আটকের ঘটনায় কক্সবাজারে ব্যাপক প্রতিক্রিয়া শুরু হয়েছে। অনেকে বলছে ছাত্রদলের শীর্ষ নেতা নেজামের ইয়াবা কেলেঙ্কারীর পর শীর্ষ ছাত্রদল নেতা হাবীবের আটক দলের নেতা-কর্মীদের জন্য খুবই বিব্রতকর।

প্রসঙ্গত এর আগেও কক্সবাজার জেলা ছাত্রদলের নেতা নেজাম এক লক্ষ ইয়াবা সহ গ্রেফতার হয়েছিল। কিছুদন জেল খাটার সে বর্তমানে মালয়শিয়ায় অবস্থান করছে বলে এলাকাবাসীর সূত্রে জানা গেছে।

Share this post

PinIt
scroll to top