চকরিয়ায় মাদ্রাসা উদ্বোধন করলেন হেফাজত আমির আহমদ শফি

Pic-2Chakaria-21.02.2019.jpg

মুকুল কান্তি দাশ,চকরিয়া(২১ ফেব্রুয়ারী) :: কক্সবাজারের চকরিয়ার কৈয়ারবিল ইউনিয়নে তাহমিনা ঈয়াসমিন মহিলা মাদ্রাসার উদ্ধোধন করতে এসেছেন হেফাজতে ইসলামের আমির আল্লামা শাহ্ আহমদ শফি।

বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে হেলিকপ্টার যোগে তিনি চকরিয়ায় আসেন। পরে তিনি মাদ্রাসা মাঠে আয়োজিত দোয়া মাহফিলে অংশ নেন এবং ওই মাদ্রাসার উদ্ধোধন ঘোষনা করেন।

এসময় তিনি দেশের সকল মানুষকে সুখ-শান্তি ও মিলে-মিশে থাকতে পারার তৌফিক দান ও দেশের উন্নয়ন ত্বরান্বিত হতে আল্লাহর কাছে দোয়া ও রহমত চান।

কৈয়ারবিল ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ফিরোজ আহমদ চৌধুরীর সভাপতিত্বে অনুষ্টিত উদ্ধোধনী অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে দোয়া মাহফিলে মোনাজাত পরিচালনা করেন।

এসময় উপস্থিত ছিলেন- চকরিয়া-পেকুয়া আসনের সাংসদ ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব জাফর আলম, বাংলাদেশ হেফাজতে ইসলামের মহাসচিব আল্লামা হাফেজ জুনাইদ বাবুনগরী, আল্লামা শেখ আহমদ, মাওলানা মুফতিজসিম উদ্দিন, চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও আওয়ামীলীগ মনোনীত উপজেলা চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব গিয়াস উদ্দিন চৌধুরী, চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো.বখতিয়ার উদ্দিন চৌধুরী, স্বতন্ত্র প্রার্থী ফজলুল করিম সাঈদী প্রমুখ।

এদিন,আল্লামা শাহ্ আহমদ শফিকে বহণকারী হেলিকপ্টারটি বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে কৈয়ারবিল উচ্চ বিদ্যালয় মাঠে অবতরণ করলে হাজার হাজার উৎসুক জনতা ও কওমী মাদ্রাসার শিক্ষক-শিক্ষার্থীরা তাকে বরণ করে নেন এবং এদিন বিকেলে তিনি আবারো ফিরে যাবেন।

Share this post

PinIt
scroll to top