পেকুয়ায় ভাষা শহীদদের আত্মার মাগফেরাত কামনায় ফ্রি মেডিকেল ক্যাম্প

-মেডিকেল-ক্যাম্প-পেকুয়া-1.jpg

মোঃ ফারুক,পেকুয়া(২১ ফেব্রুয়ারি) :: কক্সবাজারের পেকুয়ায় মেডিকেল সেন্টার(সাবেক পেকুয়া স্কয়ার ল্যাব) এর উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে।

২১ ফেব্রুয়ারি মহান ভাষা আন্দোলনের শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদনের অংশ হিসাবে দুপুর ১টায় স্থানীয় এলাকাবাসীর মাঝে ফ্রি চিকিৎসা দেওয়া হয়।

পেকুয়া মেডিকেল সেন্টারের(সাবেক স্কয়ার ল্যাবে) ব্যবস্থাপনা পরিচালক ডাক্তার অাতিকুর রহমানের সার্বিক তত্ত্বাবধায়নে মেডিসিন ও ডায়াবেটিস বিশেষজ্ঞ ডাক্তার মোঃ মেহেদী হাসান ফ্রি মেডিকেল ক্যাম্পে চিকিৎসা সেবা দেন। একটানা ২শতাধিক স্থানীয় এলাকাবাসীকে চিকিৎসা সেবা দেওয়ার পাশাপাশি বিনামূল্যে ডায়াবেটিস পরিক্ষা সেবা দেওয়া হয় মেডিকেল সেন্টারের পক্ষ থেকে।

ফ্রি চিকিৎসা নেওয়া অাবদু রশিদ, শাহেনা বেগম, অাবু তাহের, হামিদা অাকতার ও অানোয়ারা বেগম বলেন, অামরা মেডিকেল সেন্টারের পক্ষ থেকে সম্পূর্ণ ফ্রি চিকিৎসা নিয়েছি। এছাড়াও বিনামূল্যে ডায়াবেটিকস পরিক্ষা সেবা নিয়েছি।

তারা অারো বলেন, অাজকের বিশেষ দিনে মহৎ কাজটি করায় মেডিকেল সেন্টার কর্তৃপক্ষ ও চিকিৎসককে ধন্যবাদ জানাচ্ছি।

মেডিকেল কলেজ হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক ডাক্তার অাতিকুর রহমান বলেন, পেকুয়াবাসীর সেবার উদ্দেশ্যে অামি মেডিকেল সেন্টারটি গড়ে তুলেছি। মূলত কম মুল্যে রোগির পরিক্ষা নিরিক্ষা করা অামার হাসপাতালের মূল লক্ষ্য। অাজকের দিনটি অামাদের জন্য বিশেষ দিন। অামাদের ভাষার জন্য শহীদ হওয়া বীরদের অাত্মার মাগফেরাত কামনায় স্থানীয় জনগনকে ফ্রি চিকিৎসা দিয়েছি। ভবিষ্যতেও এ ধারা অব্যাহত থাকবে।

এসময় উপস্থিত ছিলেন, মেডিকেল সেন্টারের পরিচালক জসিম উদ্দিন মানিক, পরিচালক মোঃ সাকের, পরিচালক ছালামত খান, রাজাখালীয় ইউনিয়ন অা’লীগ নেতা ও ২নং ওয়ার্ড ইউপি সদস্য নেজাম উদ্দিন নেজু ও মোঃ শাহাজাহান।

Share this post

PinIt
scroll to top