টেকনাফের ঠিকাদারকে খুন কওে ৫ লাখ রিঙ্গিত ছিনতাই

Teknaf-Pic-B-13-03-19.jpg

হুমায়ূন রশিদ,টেকনাফ(১৩ মার্চ) :: মালয়েশিয়া প্রবাসী বাংলাদেশী এক ঠিকাদার যুবককে নৃশংসভাবে খুন করে ৫ লাখ মালয় রিঙ্গিত ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। এজন্য দেশীয় এক বন্ধু ও দুই রোহিঙ্গা নাগরিককে দায়ী করা হচ্ছে।

গত ১২ মার্চ দুপুর ১২টারদিকে মালয়েশিয়ার এট্টু এলাকায় বাংলাদেশী টেকনাফ উপজেলার সদর ইউনিয়নের গোদার বিলের মোঃ ইসহাকের পুত্র মুহিবুল্লাহ (২০) এর একটি ঠিকাদারী একটি প্রতিষ্ঠানের ঢালাইয়ের কাজ চলছিল। সে শ্রমিকদের মজুরী ও পণ্যের দাম দেওয়ার জন্য ব্যাংক থেকে ৫লাখ মালয়েশিয় রিঙ্গিত উত্তোলন করে সাথে রাখেন। ঠিকাদার মুহিবুল্লাহ নিজেই সঙ্গে টাকার ব্যাগ রেখে কাজ তদারক করছিলেন।

কাজ চলাকালীন শ্রমিকদের জন্য পান আনতে রুমে গেলে মালয়েশিয়ায় থাকা স্থানীয় জাহালিয়া পাড়ার আব্দুল জলিলের পুত্র বশর, রোহিঙ্গা মোঃ রফিক ও হাবিব উল্লাহ ৩জন মিলে দা-কিরিচ দিয়ে কুপিয়ে অজ্ঞান করে টাকার ব্যাগ নিয়ে পালিয়ে যায়।

পরে লোকজন মুহিবুল্লাহকে রোমে খুঁজতে এসে রক্তাক্ত মৃতদেহ দেখতে পেয়ে মালয়েশিয়ার পুলিশকে খবর দেয়। সে দেশের পুলিশ মৃতদেহ উদ্ধার করে নিয়ে যায়।

এই ব্যাপারে নিহতের পিতা ইসহাক এই ঘটনার সত্যতা স্বীকার করে জানান,মালয়েশিয়ায় পোস্টমর্টেম ও আইনী প্রক্রিয়া শেষে দেশে মুহিবুল্লাহর মৃতদেহ আনার প্রস্তুতি চলছে।

Share this post

PinIt
scroll to top
error: কপি করা নিষেধ !!
bahis siteleri