কক্সবাজারের উখিয়ায় “বন্দুক যুদ্ধে” দুই ইয়াবা কারবারি নিহত

arms.jpg
শহিদুল ইসলাম,উখিয়া(১৫ মার্চ) :: কক্সবাজারের উখিয়ায় বন্দুক যুদ্ধের ঘটনায় দুই ইয়াবা কারবারি নিহত হয়েছে।১৫ মার্চ ভোররাত  চারটারদিকে বন্দুক যুদ্ধের ঘটনা ঘটে। এসময় ঘটনারস্হল থেকে ৯হাজার ছয়শত পিস ইয়াবা ট্যাবলেট,দুইটি দেশীয় তৈরী অস্ত্র,ও ৪রাউন্ড গুলি উদ্ধার করেছে পুলিশ।
পুলিশ লাশ দুইটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়।
উখিয়া থানার ওসি অাবুল খায়ের বলেন কক্সবাজার -টেকনাফ  মেরিন ড্রাইভ সড়কের উপকুলীয় জালিয়া পালং ইউনিয়নের রুপপতি এলাকায় একদল ইয়াবা কারবারি একত্রিত হয়েছে বলে খবর পাই। গোপন সংবাদের ভিওিতে থানা পুলিশ ঘটনাস্থলেই গেলে পাচারকারীরা টের পেয়ে যান। উভয় পক্ষের মধ্যে বেশ কয়েক রাউন্ড গুলা গুলির ঘটনা ঘটে।
এসময় বন্দুক যুদ্ধে দুই পাচারকারী ঘটনাস্হলে নিহত হন।উখিয়া থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরন করেন।নিহতরা হলেন,উখিয়ার পালংখালি ইউনিয়নের ধামনখালী গ্রামের জব্বর মুল্লুকের ছেলে মোস্তাক অাহমদ (৪২)ও তার ভাই মোকতার অাহমদ (৩৫)। ঘটনাস্থল থেকে ৯হাজার ৬শ পিস ইয়াবা ট্যাবলেট, দুইটি দেশীয় তৈরী এলজি,৪রাউন্ড তাজা গুলি।
 উখিয়া থানার ওসি অাবুল খায়ের দুই ইয়াবা কারবারি নিহতের সত্যতা স্বীকার করে বলেন এরা দুইজনে দীর্ঘদিন ইয়াবা ব্যবসায় জড়িত ছিল।

Share this post

PinIt
scroll to top