কক্সবাজারে প্রয়াস গ্রূপের ‘সৈকত পরিচ্ছন্নতা অভিযান’

PRAYAS-BEACH-CLEANING.jpg

বার্তা পরিবেশক(১৫ মার্চ) :: কক্সবাজারের পরিবেশ প্রতিবেশের ভারসম্য রক্ষায় সৈকতে আবর্জনা না ফেলার আহবান এসেছে প্রয়াস গ্রুপের উদ্যোগে এক cঅভিযান থেকে।

শুক্রবার সৈকতের লাবনী পয়েন্টে ‘পরিবেশ পরিচ্ছতা অভিযানে’র অভিযানের উদ্বোধন করেন প্রয়াস গ্রূপের ব্যবস্থাপনা পরিচালক প্রদ্যুৎ কুমার তালুকদার।

এ সময়ে আরো উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির পরিচালক রূপক তালুকদার, উপ-মহাব্যবস্থাপক নাঈম ইসলাম, আইন ও পরিচালনা বিভাগের প্রধান রেজাউল আহসান সিকদার।

বানিজ্যিক প্রতিষ্ঠান প্রয়াস গ্রূপের সামাজিক দায়বদ্ধতা কার্যক্রমের অংশ হিসেবে শতাধিক পরিবেশ স্বেচ্ছাসেবক অংশ বলে জানানো হয়েছে প্রতিষ্ঠানটির সংবাদ বিজ্ঞপ্তিতে।

প্রয়াস গ্রূপের ব্যবস্থাপনা পরিচালক প্রদ্যুত কুমার তালুকদার বলেন ব্যাবসায়িক প্রসারের পাশাপাশি সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে পরিবেশের ভারসম্য রক্ষার উদ্দেশ্যে সৈকত পরিচ্ছন্নতা কার্যক্রম পরিচালনা করা হচ্ছে।

এর আগে বৃহস্পতিবার সন্ধায় রয়েল কফি ব্রান্ডের নতুন পন্য ‘কফি স্টিক’ এর মোডক উন্মোচন করা হয়। তারকা শিল্পী জাকিয়া সুলতানা কর্নিয়ার উপস্থিতিতে পণ্যটি সম্পর্কে পরিচয় করিয়ে দেন প্রতিষ্ঠানটির কর্মকর্তারা।

Share this post

PinIt
scroll to top