উখিয়ার পালংখালি বাজারের সন্ত্রাসী হামলায় আহত-২ : দোকান ভাংচুর

hamla-mans.jpg
শহিদুল ইসলাম,উখিয়া(১৫ মার্চ) :: কক্সবাজারের উখিয়ার পালংখালী বাজারের একটি দোকানে একদল মুখোশদারী সন্ত্রাসীরা হামলা চালিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।এ-সময় সন্ত্রাসীদের এলোপাতাড়ি হামলায় দুই যুবক গুরুতর অাহত হয়। এসময় দোকানের গুরুত্বপূর্ণ কাগজ পত্র ও নগদ টাকা লুট করে নিয়ে যায়।বৃহস্পতিবার রাতে  ঘটনাটি ঘটেছে। এ ঘটনায় সাধারন ব্যবসায়ীদের মাঝে অাতংক বিরাজ করছে।
অাগামী তিন দিনের মধ্যে সন্ত্রাসীদের গ্রেফতার করতে হবে। অন্যথায় পালংখালি বাজারের সকল দোকান পাট বন্ধ করে দেওয়া হবে। উখিয়ার পালংখালি বাজারের হাজী হোছন অালী মার্কেটে মনু সওদাগরের ছেলে অাবদুর সাওারের মালিকানাধীন একটি কোয়ালিটি প্রিন্টার্স  দোকান করে অাসছিল কয়েকমাস যাবত।
গত বৃহস্পতিবার রাতে উখিয়ার পালংখালি ইউনিয়নের পূর্ব ফারির বিল করাচি পাড়া গ্রামের অাইয়ুবুল ইসলামের ছেলে অানোয়ার ইসলাম, মৃত হোসেনের ছেলে অাবুল কাশেম, অাইয়ু্বুল ইসলামের ছেলে সাইফুল ইসলাম সহ ৫/৭ জন মুখোশদারী যুবক কোয়ালিটি প্রিন্টার্স নামের একটি দোকানে হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর চালায়।  একটি কম্পিউটার, একটি প্রিন্টার ভেঙে চুরমার করে দেয় সন্ত্রাসীরা।
সন্ত্রাসীদের বাঁধা দিতে গেলে দোকানের মালিক অাবদুর সাওারকে বেদড়ক মারধর করেন।তার চিৎকারে পাশ্ববর্তী দোকানে থাকা হাজী হোছন অালী মার্কেটের জমিদার মোহাম্মদ  অালমএগিয়ে অাসলে সন্ত্রাসীরা তাকে মারধর করে পালিয়ে যায়।গুরুতর অাহতদের উদ্ধার করে উখিয়া হাসপাতালে ভর্তি করা হয়েছে।
কোয়ালিটি প্রিন্টাসের মালিক অাবদুস সাওার বলেন সন্ত্রাসীরা দীর্ঘদিন ধরে অামার কাছ থেকে চাঁদা দাবী করে অাসছিল। চাঁদা দিতে না পারলে  হত্যা করবে বলে  হুমকি দেন। হাজী হোছন অালী মার্কেটের জমিদার মোহাম্মদ অালম এলাকার সন্ত্রাসীদের গ্রেফতার করার দাবি জানান।
পালংখালি বাজার ব্যবসায়ী সমিতির সাবেক সভাপতি কামাল উদ্দিন সওদাগর বলেন,গুটিকয়েক রাজনীতিবিদতে অাশ্রয়ে থাকা সন্ত্রাসীদের অাইনের অাওতায় অানতে হবে। এসব সন্ত্রাসীদের চাঁদাবাজির কারনে সাধারন ব্যবসায়ীরা অসহায় ।
পালংখালি বাজার ব্যবসায়ী সমিতির নেতা ও সাবেক ইউপি সদস্য হেলাল উদ্দিন বলেন অাগামী তিন দিনের দোষী ব্যক্তিদের অাইনের অাওতায় অানতে হবে। উখিয়া থানার ওসি অাবুল খায়ের বলেন এ ঘটনায় জড়িত ব্যক্তিদের গ্রেফতার করা হবে।

Share this post

PinIt
scroll to top
error: কপি করা নিষেধ !!
bahis siteleri