কক্সবাজারে দুই দিনব্যাপী বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার সাংস্কৃতিক প্রতিযোগিতা সম্পন্ন

53800037_1303566363115195_822104526260535296_n.jpg

সংবাদ বিজ্ঞপ্তি(১৭ মার্চ) :: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম বার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে বঙ্গবন্ধু শিশু-কিশোর মেলা, কক্সবাজার জেলা শাখার আয়োজনে দুইদিন ব্যাপী জাতীয় সাংস্কৃতিক প্রতিযোগিতা সম্পন্ন হয়েছে।

শেষদিনে রোববার কক্সবাজার সাংস্কৃতিক কেন্দ্রে দিনব্যাপী ‘ক’ ও ‘খ’ গ্রুপের সংগীত, সকল গ্রুপের চিত্রাংকন প্রতিযোগিতা ও সকল গ্রুপের নৃত্য (সাধারণ ও লোক) অনুষ্ঠিত হয়। প্রতিযোগিতার মাঝে শিশু-কিশোরদের নিয়ে বঙ্গবন্ধুর জন্মদিনের কেক কাটা হয়।

কেক কাটা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট সিরাজুল মোস্তফা, বিশেষ অতিথি ছিলেন সংগঠনের প্রধান উপদেষ্টা ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পৌর মেয়র মুজিবুর রহমান, সাংসদ যথাক্রমে সাইমুম সরওয়ার কমল ও আশেক উল্লাহ রফিক।

এই সময় আরো উপস্থিত ছিলেন সংগঠনের প্রধান পৃষ্ঠপোষক ও জেলা আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক এম,এ মঞ্জুর, জেলা সভাপতি ফরহাদ ইকবাল, সাধারণ সম্পাদক হেলাল উদ্দিন কবির, শহর শাখার সভাপতি মাহাবুবুর রহমান, সাধারণ সম্পাদক এবি ছিদ্দিক খোকন, দীপক শর্মা দীপু, জাহেদুল ইসলাম রুবেল, শাহ নিয়াজ, শফিউল আলম, আলিফুজ্জামান শুভ, আবীর আচার্য, নুরুল আবছার প্রমূখ।

দুইদিনের প্রতিযোগীতায় প্রায় পাঁচশতাধিক প্রতিযোগী অংশগ্রহন করে।

এদের থেকে সন্ধ্যায় বিজয়ী প্রতিযোগীদেরকে ক্রেস্ট ও সনদ দেওয়া হয়। জেলা পর্যায়ে প্রথম ও দ্বিতীয় স্থান অর্জনকারী প্রতিযোগীরা ঢাকায় অনুষ্ঠিত জাতীয় পর্যায়ের অংশগ্রহণের সুযোগ পাবে।

Share this post

PinIt
scroll to top
error: কপি করা নিষেধ !!
bahis siteleri