নাইক্ষ্যংছড়িতে সড়ক দুর্ঘটনায় কলেজ শিক্ষকসহ আহত-৫

Naikhongchari-Pic-17.jpg

আব্দুল হামিদ,নাইক্ষ্যংছড়ি(১৭ মার্চ) :: নাইক্ষ্যংছড়ি হাজী এম এ কালাম সরকারি কালেজের ৪ শিক্ষিকসহ ৫ জন সড়ক দূর্ঘটনায় গুরুতর আহত হয়েছে।

আহতরা হলেন নাইক্ষ্যংছড়ি হাজী এম এ কালাম সরকারি কালেজের বাংলা বিভাগের সহকারী অধ্যাপক এমদাদুল্লাহ, মোঃ ওসমান, রাষ্টবিজ্ঞানের সিনিয়র প্রভাষক মিজানুর রহমান, প্রভাষক প্রিয়তোষ শর্মা চন্দন ও প্রভাষক কাজী আয়াজ রহমান, অপর জন চট্টগ্রামের চন্দনাইশের এক ব্যবসায়ী বলে জানা গেছে।

রবিবার (১৭ মার্চ) সকালে তাদের নিজ কর্মস্থলে আসার পথে নাইক্ষ্যংছড়ি আদর্শগ্রাম এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

হাসপাতাল সূত্র জানায়, আহত ৪ শিক্ষককে নাইক্ষ্যংছড়ি সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। অপরজন নাইক্ষ্যংছড়ি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

কলেজে অধ্যক্ষ ও আ ম রফিকুল ইসলাম জানান, ৪ শিক্ষক প্রতিদিনের মত কলেজে আসার জন্য সকালে বাড়ি হইতে রামু আসেন। রামু থেকে একটি সিএনজি যোগে নাইক্ষ্যংছড়ি আসার পথে আদর্শগ্রাম এলাকায় এ দুর্ঘটনায় ঘটে।

তিনি আরো জানান, আহতদের মধ্যে দুই প্রভাষক মিজান ও আয়াছ উপজেলা নির্বাচনের প্রিসাইডিং অফিসারের দায়িত্ব পালন করার কথা ছিল।

নাইক্ষ্যংছড়ি থানা অফিসার ইনচার্জ মোঃ আনোয়ার হোসেন ঘটনার সত্যতা স্কীকার করে বলেন- বেপরোয়া গতির একটি সিএনজি গাড়ী নিয়ন্ত্রণ হারালে এ দূর্ঘটনা ঘটে।

এদিকে দুই শিক্ষক আহত হওয়ায় তাদের স্থানে কলজের আর এক প্রভাষক বশিরুল কবির চৌধুরী ও একটি বাড়ি একটি খামার প্রকল্পের কর্মকর্তা মোঃ মহিউদ্দীনকে নির্বাচনের দায়িত্বে দেওয়া হয়েছে বলে দায়ীত্বশীল সূত্রে জানা যায়।

Share this post

PinIt
scroll to top
error: কপি করা নিষেধ !!
bahis siteleri