মালয়েশিয়ায় ভবন হতে পড়ে টেকনাফের শ্রমিকের মৃত্যু

Teknaf-Pic-A-05-04-19.jpg

হুমায়ূন রশিদ,টেকনাফ(৫ এপ্রিল) :: মালয়েশিয়ায় একটি ভবনে কাজ করার সময় ভবন থেকে পড়ে চিকিৎসাধীন থাকা টেকনাফের শ্রমিক মৃত্যুবরণ করেছে। নিহত শ্রমিকের লাশ ফেরত আনতে সহায়তা কামনা।

জানা যায়, ৫ এপ্রিল বাংলাদেশ সময় ভোররাত ৩টারদিকে মালয়েশিয়ার কুয়াংতং শহরের টেংকু আম্পুয়ান আফজান হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বাংলাদেশী টেকনাফ উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের ঝিমংখালীর হাফেজ আহমদের পুত্র মোঃ ফারুক (৩০) ইন্তেকাল করেন। মালয়েশিয়া প্রবাসী মুহাম্মদ জিসান ও শাহপরীর দ্বীপ দক্ষিণ পাড়ার মাহমুদুল হাসান এই তথ্যটি নিশ্চিত করেন।

এদিকে টেকনাফের হোয়াইক্যং ইউপির স্থানীয় মেম্বার শাহ আলম এই তথ্যের সত্যতা স্বীকার করে আরো বলেন, পরিবারে ৪ ভাইয়ের মধ্যে নিহত ফারুক ৩য় ছেলে। নিহত শ্রমিকের মৃতদেহ বাড়িতে আনার চেষ্টা চলছে। এই ব্যাপারে নিহতের পরিবার সংশ্লিষ্ট আইন প্রয়োগকারী সংস্থার সহায়তা কামনা করেছেন।

গত ৪ এপ্রিল বাংলাদেশ সময় বিকাল সাড়ে ৩টায় মালয়েশিয়ার কুয়াংতং শহরে একটি বহুতল ভবনে অন্যান্য শ্রমিকদের সাথে কাজ করার সময় পড়ে মারাতœক আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন। এই শ্রমিকের মৃত্যুর সংবাদ ছড়িয়ে পড়ায় পরিবারসহ সকলের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে।

Share this post

PinIt
scroll to top
error: কপি করা নিষেধ !!
bahis siteleri