দুবাইতে সংবর্ধিত হলেন কক্সবাজারের রাজনীতিবিদ প্রশান্ত বড়ুয়া ও শিল্প উদ্দ্যোক্তা সুজন শর্মা

rm4.jpg

বার্তা পরিবেশক(৮ এপ্রিল) :: রামু সমিতি, ঢাকার সহ সভাপতি বিশিষ্ট আইনজীবী, রাজনীতিবিদ প্রশান্ত ভূষণ বড়ুয়া ও সফল উদ্যোক্তা, দক্ষ সংগঠক সুজন শর্মাকে সম্মাননা জানিয়েছে দুবাইস্থ কক্সবাজারবাসী ।

৭ এপ্রিল স্থানীয় অভিজাত এক রেস্টুরেন্টে তাদের সংবর্ধিত করার পাশাপাশি প্রীতিভোজের আয়োজন করা হয়। এতে দুবাইস্থ কক্সবাজারবাসীরা অংশগ্রহণ করে।

মোহাম্মদ ইউনুসের সভাপতিত্বে অনুষ্টিত সভায় বক্তব্য রাখেন মো. এজাজ, মফিজুর রহমান, মো. বাবুল সহ প্রমূখ।

ফাহাদ আলী ফাহাদের উপস্থাপনায় আয়োজিত অনুষ্ঠানে সংবর্ধিত অতিথি বাবু সুজন শর্মা তার বক্তব্যের শুরুতে চমৎকার আয়োজনের জন্য দুবাইস্থ কক্সবাজারবাসীকে কৃতজ্ঞতা জানান। তিনি বলেন রিহ্যাব হাউজিং মেলায় অংশনিতেই মূলত শারজায় আশা। বিদেশের মাটিতে এসে এরকম সম্মান, যে কারো জীবনের পরম পাওয়া। বর্তমান সরকারের উন্নয়নের অগ্রাধিকার জেলা, কক্সবাজারের উন্নয়নে দুবাইবাসীর সমন্বিতভাবে উন্নয়নের অংশিদার হওয়ার আহবান জানান।

অনুষ্ঠানের প্রধান আকর্ষণ মেধাবী রাজনৈতিক ব্যক্তিত্ব বাবু প্রশান্ত ভূষণ বড়ুয়া তার বক্তব্যে কক্সবাজারের শিক্ষার উন্নয়নে কক্সবাজার শিক্ষা ট্রাস্ট গঠনের প্রস্তাব দেন। দুবাইস্থ কক্সবাজার এসোসিয়েশন গঠনের মাধ্যমে নিজেদের সমস্যা সমাধানের পাশাপাশি কক্সবাজারেও সামাজিক উন্নয়নে ভূমিকা রাখার আহবান জানান।

স্থানীয় বিশিষ্ট ব্যাবসায়ি জনাব মফিজুর রহমান তার আবেগঘন বক্তৃতায় দুবাইস্থ কক্সবাজারবাসীকে সমস্থ ভেদাভেদ ভুলে এক পতাকাতলে সংগঠিত হওয়ার আহবান জানান।

অনুষ্ঠানের মূল আয়োজক ও সভার সভাপতি মোহাম্মদ ইউনুস সংযুক্ত আরব আমিরাতের দুর দুরান্ত থেকে অনুষ্ঠানে আসার জন্য ধন্যবাদ জানিয়ে বক্তব্য শেষ করেন। অনুষ্ঠান শেষে ফরচুন প্লাজা হোটেলের বল রুমে নৈশভোজে অংশগ্রহন করেন।

Share this post

PinIt
scroll to top
bahis siteleri