উখিয়ায় বিজিবির গুলিতে ইয়াবা পাচারকারী দুই রোহিঙ্গা নিহত

bgb-gunfight.jpg
শহিদুল ইসলাম,উখিয়া(২২ এপ্রিল) :: কক্সবাজারের উখিয়ায় পালংখালি বিজিবির গুলিতে দুই রোহিঙ্গা ইয়াবা  পাচারকারী নিহত হয়েছেন। এসময় একজন বিজিবি সদস্য হয়। ঘটনাস্থল থেকে বিশ হাজার পিস ইয়াবা ট্যাবলেট ও তিনটি ধারালো অস্ত্র উদ্ধার করা হয়। সোমবার ভোর রাতে এ বন্দুক যুদ্ধের ঘটনা ঘটে।

৩৪বিজিবির  অাওতাধীন পালংখালি বিজিবির টহল দল পালংখালি ইউনিয়নের ব্রীজের  দক্ষিণ পাশ্বের টেকনাফ উপজেলা হোয়াইক্যং ইউনিয়নের কেরন তলী এলাকায় নিয়মিত চোরাচালান বিরোধ টইল অব্যাহত রয়েছে।

সোমবার ভোরে কেরন তলী গ্রামের খালের পশ্চিম পাশ্বে কিছু সংখ্যাক উপস্থিতি দেখতে পেয়ে তাদের চ্যালেন্জ করেন বিজিবি। এসময় পাচারকারীরা বিজিবির টহল দলকে লক্ষ করে এলোপাতাড়ি গুলি ছুঁড়ে। বিজিবি অাত্নরক্ষাতে পাল্টা গুলি বর্ষন করেন। গুলিবিদ্ধ দুইজনকে পাশ্ববতী টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স প্রেরন করা হলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত্যু বলে  ঘোষণা করেন।

নিহতরা হলেন উখিয়ার পালংখালি ইউনিয়নের থাইনখালী -১৯নং ক্যাম্পের বি -১ ব্লকের মৃত নবী হোসেনের ছেলে ফারুক হোসেন (২৩) ও  থাইনখালী রোহিঙ্গা ক্যাম্প -১৩এর মোহাম্মদ সুমন মিয়ার ছেলে সাইফুল ইসলাম (২৫)।

ময়নাতদন্তের লাশ দুইটি কক্সবাজার জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলে বিজিবি জানিয়েছেন।

৩৪বর্ডার গার্ড ব্যাটালিয়ান অধিনায়ক লেঃকর্ণেল অালী হায়দার অাজাদ অাহমদে বলেন সোমবার ভোর রাতে বিজিবির গুলিতে দুই ইয়াবা কারবারি নিহত হয়েছে। এসময় একজন বিজিবি সদস্য অাহত হয়। ঘটনাস্থল থেকে ইয়াবা ও  ধারালো অস্ত্র উদ্ধার করা হয়।

Share this post

PinIt
scroll to top
bahis siteleri