নির্বাচন কমিশন সচিবের সংগে মতবিনিময় করলেন ঢাকাস্থ রামু সমিতির কার্যকরী পরিষদ

s4.jpg

বার্তা পরিবেশক(২৭ এপ্রিল) :: ঢাকাস্থ রামু সমিতির উপদেষ্টা ও বাংলাদেশ নির্বাচন কমিশন সচিবালয়ের সম্মানিত সচিব জনাব হেলালুদ্দিন আহমেদের সংগে মতবিনিময় করেছেন রামু সমিতির নবনির্বাচিত সদস্য বৃন্দ। সমিতির সিনিয়র সহ সভাপতি সাবেক সচিব মাফরুহা সুলতানার নেতৃত্বে রামু সমিতির প্রতিনিধি দল এসময় নির্বাচন কমিশন সচিবের সংগে ফুলেল শুভেচ্ছা বিনিময় করেন।

জনাব হেলালুদ্দিন আহমদ নতুন কমিটির সদস্যবৃন্দকে অভিনন্দিত করে বলেন, অতীতের মত নতুন কমিটির গতিশীল নেতৃত্বে ঢাকাস্থ রামু তথা কক্সবাজার বাসীর সৌহার্দ্য, সুসম্পর্ক অক্ষুন্ন থাকবে। তিনি উচ্ছ্বাস প্রকাশ করে বলেন, ঢাকার বুকে রামু সমিতি পুরো কক্সবাজারকেই প্রতিনিধিত্ব করছে। তিনি রামু সমিতির যে কোন গঠনমূলক উদ্যোগে পাশে থাকার আশ্বাস দেন এবং সামাজিক উদ্যোগ নেওয়ার উপর জোর দেন।

সিনিয়র সহ সভাপতি মাফরুহা সুলতানা নতুন কমিটির একত্রিশ সদস্যের সবাইকে দল-মতের উর্ধ্বে থেকে কাজ করার পরামর্শ দেন। বর্তমান সহ সভাপতি ও সাবেক সাধারণ সম্পাদক সুজন শর্মা তার বক্তব্যে রামু সমিতির সার্বিক কর্মকান্ড তুলে ধরে অতীতের যেকোন সময়ের তুলনায় নতুন কমিটি বলিষ্ঠ ভূমিকা পালন করবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

সাধারণ সম্পাদক সাইমুল আলম চৌধুরী তার বক্তব্য রামু সমিতির ভবিষ্যৎ পরিকল্পনা তুলে ধরেন। যুগ্ম সাধারণ সম্পাদক আজিজুল ইসলাম নতুন কমিটির সকল সদস্যের পরিচিতি তুলে ধরেন।

এসময় অনান্যের মধ্যে রামু সমিতির প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ও ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান, বর্তমান নির্বাহী সদস্য আবদুল মোমেন চৌধুরী, নির্বাহী সদস্য গ্রামীণ ব্যাংকের সাবেক মহা ব্যবস্থাপক জান্নাতুল কাউনাইন, যুগ্ম সাধারণ সম্পাদক রাবেয়া বেগম, সাংগঠনিক সম্পাদক মোহিব্বুল মোক্তাদীর তানিম, অর্থ সম্পাদক আব্দুল হাকিম, সংস্কৃতি সম্পাদক বিজন শর্মা , দফতর সম্পাদক নিউটন শর্মা, তথ্য প্রযুক্তি ও যোগাযোগ সম্পাদক আনোয়ারুল হাকিম, সহ- অনুষ্ঠান সম্পাদক তাপস শর্মা উপস্থিত ছিলেন।

সাংগাঠনিক সম্পাদক মোহিব্বুল মোক্তাদীর তানিম বলেন, শীঘ্রই নতুন কমিটির অভিষেক অনুষ্ঠান ও রামু সমিতির সদস্য বৃদ্ধির জন্য কর্মসূচি ঘোষণা করা হবে।

Share this post

PinIt
scroll to top
bahis siteleri