পেকুয়ায় মা-মেয়েকে পিটিয়ে জখম

hamla-shadow.jpg

নাজিম উদ্দিন,পেকুয়া(২৮ এপ্রিল) :: পেকুয়ায় মা-মেয়েকে বেদড়ক পিটিয়ে মারাত্বক জখম করেছে দুর্বৃত্তরা। (২৭ এপ্রিল) শনিবার রাত ১০টার দিকে উপজেলার সদর ইউনিয়নের শেখেরকিল্লাঘোনা এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয়রা আহতদের উদ্ধার করে পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। আহতরা হলেন শেখেরকিল্লাহঘোনা এলাকার মুজিবুর রহমানের স্ত্রী শাহিদা বেগম (২৭) ও মেয়ে সানজিদা সোলতানা নুপুর (১৩)। নুপুর পেকুয়া উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ট শ্রেনীর ছাত্রী বলে জানা গেছে।

আহত শাহিদা বেগম জানায় গত এক মাস পুর্বেশেখেরকিল্লাঘোনা এলাকার আব্দুল করিমের ছেলে মিরাজের কাছ থেকে একটি কম্বল ক্রয় করি। ঘটনার দিন রাতে মিরাজের মা কম্বলটি ফেরত চায়। কম্বলটি আমি ১৩শ টাকা দিয়ে ক্রয় করি। কিন্তু টাকা ফেরত না দিয়ে কম্বলটি জোর করে নিয়ে যেতে চায়।

এনিয়ে বাকবিতন্ডা হলে মিরাজ,তার ভাই আমির হামযা,জিয়াবুল লাঠি দিয়ে পিটিয়ে জখম করে। লাঠির আঘাতে মাথা ফেটে যায়। সানজিদা সোলতানা নুপুর জানায় মাকে হাসপাতালে নিয়ে যায়। বাড়িতে আমি একা ছিলাম। রাতে ফের মিরাজসহ ৩-৪জন বাড়িতে হানা দেয়। বাড়িতে তান্ডব চালায় এসময় আমাকেও মারধর করে টাকা, তিনটি কম্বল ও স্বর্নালংকার নিয়ে যায়।

পেকুয়া থানার অফিসার ইনচার্জ জাকির হোসেন ভুঁইয়া জানায় এখনো লিখিত অভিযোগ পায়নি। অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Share this post

PinIt
scroll to top
bahis siteleri