টেকনাফের হ্নীলায় টমটম চালকদের নিয়ে মাদক বিরোধী সভা অনুষ্ঠিত

Teknaf-Pic-C-30-04-19.jpg

হুমায়ূন রশিদ,টেকনাফ(৩০ এপ্রিল) :: টেকনাফের বৃহত্তম শহর হ্নীলায় টমটম চালকদের নিয়ে মাদক বহন ও পাচার বিরোধী সচেতনতামূলক সভা অনুষ্ঠিত হয়েছে। হ্নীলার টমটম চালকদের বৈধ কাগজ-পত্র সংগ্রহ করার জন্য নির্দেশনা দেওয়া হয়।

৩০এপ্রিল বিকাল ৪টায় হ্নীলা ইউনিয়ংন কমপ্লেক্স মিলনায়তনে টমটম চালকদের নিয়ে মাদক বহন ও পাচার বিরোধী সচেতনতামূলক সভা ভারপ্রাপ্ত চেয়ারম্যান আবুল হোছনের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

ইউপি সচিব শেখ ফরিদুল আলমের পরিচালনায় এতে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হ্নীলা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম সিকদার, ৫নং ওয়ার্ড ইউপি মেম্বার জামাল উদ্দিন।

এসময় হ্নীলা ইউনিয়ন টমটম চালক ফরিদুল আলম, নুরুল মোস্তফা, সেলিম,আবুল হোছন বক্তব্য রাখেন।

এতে বক্তারা বলেন, সরকারের মাদক বিরোধী অভিযানকে সাফল্যমন্ডিত করতে হলে আইন প্রয়োগকারী সংস্থা, জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতা, সুশীল সমাজসহ যানবাহন চালকদের সক্রিয় ভূমিকা পালন করতে হবে। প্রশাসনের চাপের মুখে মাদক কারবারীরা বিভিন্ন কৌশল অবলম্বন করে এখনো তৎপর রয়েছে। তারা যানবাহন চালকদের লোভে ফেলে এখনো মাদক পাচার চালাচ্ছে বলে জানা গেছে। আপনারা অটোরিক্সা ও টমটম চালকেরা এসব মাদক পরিবহন থেকে দূরে থাকার জন্য হ্নীলা ইউনিয়ন পরিষদ থেকে কঠোর নির্দেশনা দেওয়া হচ্ছে।

আপনারা মাদক সংশ্লিষ্ট লোকজনকে হাতে-নাতে আটক করে আইন-শৃংখলা বাহিনীর হাতে দিতে পারলে ইউনিয়ন পরিষদ থেকে পুরস্কার দেওয়া হবে। আর আপনাদের ব্যবহৃত যানবাহনের জন্য হ্নীলা ইউনিয়ন পরিষদ থেকে প্রয়োজনীয় বৈধ কাগজ-পত্র সংগ্রহ করার নির্দেশ দেওয়া হচ্ছে। এরপরও মাদক পাচারে জড়িত এবং কাগজ-পত্র বিহীন টমটমের বিরুদ্ধে প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়া হবে।

Share this post

PinIt
scroll to top
error: কপি করা নিষেধ !!
bahis siteleri