ঈদগাঁওতে হাতির আক্রমণে বয়োবৃদ্ধের মৃত্যু

dead-elphant-coxbangla.jpg

মোঃ রেজাউল করিম, ঈদগাঁও(১৬ মে) :: কক্সবাজার ঈদগাঁওতে হাতির আক্রমনে নিহত হয়েছেন এক বয়োবৃদ্ধ। ১৬ মে সকালে বনবিভাগের ঈদগাঁও রেঞ্জের বনাঞ্চলে এ ঘটনা ঘটে। নিহত নুরুল আলম (৭০) ইউনিয়নের পূর্ব ভোমরিয়া ঘোনার মৃত ফজল করিমের পুত্র। পেশায় তিনি একজন কৃষক।

জানা যায়, নুরুল আলম বৃহস্পতিবার সকালে ভোমরিয়া ঘোনা বনবিটের আওতাধীন সাততারা ঘোনা বনাঞ্চলে সবজি তুলতে যান। এতে তিনি হাতির আক্রমণের শিকার হয়ে মৃত্যুবরণ করেন।

সন্ধ্যার দিকে নিহতের ভাইপোরা বনাঞ্চল থেকে তার লাশ উদ্ধার করে বাড়িতে নিয়ে আসেন। নিহতের ছোট সম্বন্ধী ঈদগাঁও মডার্ন হাসপাতালের নিরাপত্তা প্রহরী ইমাম হোসেন জানান শুক্রবার সকাল ৯ টায় স্থানীয় ভাবে তার জানাজার আয়োজন করা হবে।

নিহতের স্ত্রী, চার ছেলে ও দুই মেয়ে রয়েছে। তার নিকটাত্মীয় আমেনা খাতুন ও স্থানীয় আমানুল্লাহ হাতির আক্রমণে মৃত্যুর সত্যতা নিশ্চিত করেন। স্থানীয় মেম্বার আব্দুল হাকিম জানান, হাতির আক্রমণে তিনি নুরুল আলম নিহত হয়েছে বলে জানতে পেরেছেন।

এ ব্যাপারে জানতে ঈদগাঁও রেঞ্জ কর্মকর্তা হাফিজুর রহমানের মোবাইলে একাধিকবার কল দেয়া হলেও তিনি রিসিভ করেননি। অন্যদিকে ভোমরিয়া ঘোনা বিট কর্মকর্তা মোঃ ইলিয়াসের সাথে যোগাযোগ করলে মোবাইল বন্ধ পাওয়া যায়।

Share this post

PinIt
scroll to top
error: কপি করা নিষেধ !!
bahis siteleri