ঐশ্বর্য-আরাধ্যায় ঝলমলে কান চলচ্চিত্র উৎসব

ash-twitter_19_May_19.jpg

কক্সবাংলা ডটকম(১৯ মে) :: ২০০২-এ শুরু। তারপর থেকে টানা ১৭ বছর ধরে রেড কার্পেটে নিজের স্টাইলেই অনন্যা ঐশ্বর্য রাই বচ্চন (Aishwarya Rai Bachchan)। বরাবরই তিনি ফ্যাশনে সবার থেকে একটু যেন আলাদা। এবছর ফ্রান্সের ফ্রেঞ্চরিভিয়েরায় আয়োজিত চলচ্চিত্র উতসবে সেই ঘরানাই ধরে রাখলেন রাই সুন্দরী। বাড়তি উপহার, মেয়ে আরাধ্যার উপস্থিতি। এই প্রথম মায়ের হাত ধরে কানের অভিজাত রেড কার্পেটে হাঁটল আরাধ্যাও।

কোন সাজে এবছর পাপারাতজিদের নজর কাড়লেন অ্যাশ?এবারে লাল জমিনে সোনার আভা ছড়িয়ে চোখ ধাঁধিয়েছেন তিনি। একই সঙ্গে তাতে ছিল হালকা সবুজের প্রলেপ। প্রাক্তন বিশ্বসুন্দরী সেজেছেন লেবাননের ডিজাইনার জিন লুইস সাবাজিরমেটালিকফিস কাট গাউনে।ডিজাইনারের কথায়, গাউনটি তৈরি করতে সময় লেগেছে ২০০ ঘণ্টা। সেই সাজের যোগ্য সঙ্গতে ছিল মানানসই মেকআপ আর অ্যাকসেসরিজ।

View image on Twitter

View image on Twitter

View image on TwitterView image on Twitter
বিশেষ কোনও হেয়ার স্টাইল নয়, স্ট্রেটহেয়ার ছিল রাইয়ের বাড়তি আকর্ষণ। কানে ছোট্টো হিরের স্টাড। গলায় ছিল না কোনও গয়না। শুধু দু’হাতের আঙুলে হিরেরদ্যুতি ছড়ানো দু’টি আংটি।চোখের পাতায় সোনালি আইশ্যাডো, আর মাস্কারা, নখে সোনালি নেলপলিশ, ন্যুড ঠোঁট আরও মোহময়ী করেছে তাঁকে।
3fog9d8g
alhpc62g

প্রথমবার হলেও মায়ের সঙ্গে সমানে পাল্লা দিয়েছে সাত বছরের মেয়েও। দিন কয়েক আগেই শম্যক দভরের অনুষ্ঠানে অংশ নিয়ে মঞ্চ মাতিয়েছে আরাধ্যা। কানে সেই মেয়ে হাল্কা হলুদ ফ্রকে যেন চাঁপাফুল। বাঁ কাঁধের বড়ো ফুলের মোটিফসেদিকেই কি সেই ইঙ্গিত করছে? পায়ে ব্যালেরিনা শ্যু, মাথায় ম্যাচিং হেয়ার ক্লিপেই বাজিমাত তার। হোটেল মার্টিনেজ থেকে মায়ের সঙ্গে কান-এর লাল জমিনে পৌঁছোয় আরাধ্যা।

am1b5fe

কানে পৌঁছোনোর আগেই ইনস্টাগ্রামের একটি পোস্ট জানিয়ে দিয়েছে ফ্রান্সে পা রেখেছেন ঐশ্বর্য-আরাধ্যা। মা-মেয়ের চোখে তখন বড়ো রোদচশমা। হাতে ধরা একগোছা নানা রঙের গোলাপ। এবারের কান-এ সাদামাঠা সাজের পাশেই স্বচ্ছন্দে জায়গা করে নিয়েছে ভারী সাজ। তারকাদের পছন্দের তালিকায় এবারের সেরা রং নিওনগ্রিন আর সাদা। সেই স্টাইল সেগমেন্ট মেনেই বচ্চন বধূ এয়ারপোর্টে পা রেখেছিলেন বারবারা বুইয়ের জ্যাকেটে নিজেকে ঢেকে। মেয়ের পরণেও ছিল প্রায় একই স্টাইলের জ্যাকেট।

ai02178

এবছর কান-এ ল-রিয়ালের ব্র্যান্ড অ্যাম্বাস্যাডর দীপিকা পাড়ুকোন। দীপিকার অংশ নেওয়ার পরের দিন কান-এ হেঁটেছেন অ্যাশ। এছাড়াও, রেড কার্পেটে পা ডুবিয়ে হেঁটেছেন প্রিয়াঙ্কা চোপড়া, কঙ্গনা রানাওয়াত, হিনা খান, ডায়ানা পেন্টি, হুমা কুরেশি, মল্লিকা শেরাওয়াত।

Share this post

PinIt
scroll to top
error: কপি করা নিষেধ !!
bahis siteleri