কক্সবাজারের লিংক রোড়ে র‌্যাবের অভিযানে আবারও ইয়াবাসহ আটক-৩ : মাইক্রোবাস জব্দ

Yaba-2930-Pcs-Microbus-1-dt-22-05-191.jpg

কক্সবাংলা রিপোর্ট(২২ মে) :: কক্সবাজার সদরের লিংকরোডস্থ মেরিন সিটি কমিউনিটি সেন্টারের সামনে কক্সবাজার-চট্টগ্রাম আঞ্চলিক মহাসড়কের উপর চেকপোষ্ট স্থাপন করে ২ হাজার ৯৩০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করতে সক্ষম হয় র‌্যাব। এসময় জড়িত থাকার অভিযোগে তিন ব্যক্তিকে আটক করেন।

আটককৃতরা হলেন-১। মোঃ জামাল হোসেন (২৯), পিতা-মৃত আতাউর রহমান, মাতা-মৃত হাসনা বেগম, গ্রাম-ঝাউচর, পোঃ নিউটাউন, ২। মোঃ মোরাদ হোসেন (৩৭), পিতা-মোঃ আব্দুল আওয়াল, মাতা-মৃত সাফিয়া বেগম, গ্রাম-আশারিয়ার চর, পোঃ মেঘনা নিউটাউন, উভয় থানা-সোনারগাঁও, জেলা-নারায়নগঞ্জ, ৩। মোঃ শাহজালাল (৩৫), পিতা-মৃতঃ মোহাম্মদ আলী, মাতা-মৃতঃ জুবেদা বেগম, গ্রাম-বড় ভাটের চর, থানা-গজারিয়া, জেলা-মুন্সিগঞ্জ।

এসময় ইয়াবা বহনের দায়ে একটি মাইক্রোবাস জব্দ করা হয়েছে। উদ্ধারকৃত ইয়াবা ও ট্রাকের মূল্য ১৪ লাখ ৬৫ হাজার টাকা বলে র্র্যাব-১৫ জানিয়েছে।

র‌্যাব-১৫ সহকারী পুলিশ সুপার মোঃ মাহমুদুল হাসান মামুন এক মেইল বার্তায় জানায় গোপন সংবাদের ভিত্তিতে র্র্যাব জানতে পারে যে, কক্সবাজার এলাকা হতে বিপুল পরিমান মাদক দ্রব্য (ইয়াবা) সহ কতিপয় মাদক ব্যবসায়ী একটি মাইক্রোবাস যোগে চট্টগ্রামের দিকে আসছে। উক্ত সংবাদের ভিত্তিতে ২২ মে বুধবার বিকাল ৫টায় কক্সবাজার সদরের লিংকরোডস্থ মেরিন সিটি কমিউনিটি সেন্টারের সামনে কক্সবাজার-চট্টগ্রাম আঞ্চলিক মহাসড়কের উপর চেকপোষ্ট স্থাপন করে একটি মাইক্রোবাস থামায়।

পরবর্তীতে| মাইক্রোবাসে থাকা ব্যক্তিদের দেহ তল্লাশী করে বিশেষ কৌশলে লুকানো অবস্থায় সর্বমোট ২ হাজার ৯৩০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয় এবং মাইক্রোবাসটিও (ঢাকা মেট্রো-চ-১১-৪১৮২) জব্দ করা হয়। উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেটের আনুমানিক মূল্য ১৪ লক্ষ ৬৫ হাজার টাকা।আটকৃতদের বিরুদ্ধে মাদক দ্রব্য আইনে মামলা রুজু করা হয়েছে।

প্রসঙ্গত গত ২০ মে র্র্যাব-১৫ সদস্যরা কক্সবাজার-টেকনাফ সড়কের লিংক রোড়ে মালবাহী ট্রাকের তেলের ট্যাংকির ভিতর থেকে ২কোটি ৮০লাখ টাকা মূল্যের ৫০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করতে সক্ষম হয়। এসময় জড়িত থাকার অভিযোগে দুই ব্যক্তিকে আটক করেন।অাটককৃতরা হলেন যশোর জেলার জিগার গাছা উপজেলার বারবাগ পুর গ্রামের অাতিয়ার রহমানের ছেলে তারেক হোসেন  (২৭)ও সাতক্ষীরা জেলার কলারোয়া উপজেলার দক্ষিণ দীঘং গ্রামের মৃত ঝাড় গাজীর ছেলে  শরিফুল ইসলাম  (৩৫)।  ইয়াবা বহনের দায়ে মালবাহী ট্রাকটিও জব্দ করা হয়।

 

Share this post

PinIt
scroll to top
bahis siteleri