কুতুবদিয়ায় বঙ্গবন্ধু শিশু-কিশোর মেলার উদ্যোগে ইফতার মাহফিল

25-05-19.jpg

নজরুল ইসলাম,কুতুবদিয়া(২৫ মে) :: কুতুবদিয়ায় বঙ্গবন্ধু শিশু-কিশোর মেলার উদ্যোগে আয়োজিত ইফতার মাহফিল সম্পন্ন হয়েছে।

শনিবার (২৫ মে) সন্ধ্যায় শিশু-কিশোরদের এই ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুতুবদিয়া উপজেলা আওয়ামীলীগের সংগ্রামী সভাপতি ও সাবেক বিপ্লবী ছাত্রনেতা শিশু-কিশোর সংগঠক আওরঙ্গজেব মাতবর।

কুতুবদিয়া উপজেলা বঙ্গবন্ধু শিশু-কিশোর মেলার সভাপতি মোঃ সোহেল রানার সভাপতিত্বে অনুষ্ঠিত ইফতার মাহফিলে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুতুবদিয়া উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শেখ শহিদুল ইসলাম লালা, প্রচার সম্পাদক শাহজান সিকদার, সিনিয়র সদস্য ফরিদ তালুকদার ও মনজুর আলম এবং উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি এইচ.এম. সাজ্জাদ ও কুতুবদিয়া কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক সালাহ উদ্দিন কাদের তুষারসহ সিনিয়র নেতৃবৃন্দ।

এসময় বঙ্গবন্ধু শিশু-কিশোর সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দদের মধ্যে উপস্থিত ছিলেন, মোঃ রিদুয়ান, করিম, আলম, নাজেম, কাইয়ুম, ছাব্বির, মিজবাহ, টিপু, সায়মন, রুহুল আমিন, সোহেল , আজিজ, হোছাইন, জয়নাল আবেদীন টিপু, লোকমান, আবদু রহিম, মেহেদী, বাপ্পী, সরওয়ার, নেওয়াজ, মারুফ, আসিফ, সোহেল ও নুরুন্নবী প্রমূখ।

ইফতার মাহফিলে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ মহান মুক্তিযুদ্ধে আত্মত্যাগকারী শহীদদের আত্মার মাগফেরাত ও বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের উত্তোরোত্তর সমৃদ্ধি ও সফলতা কামনা করে মোনাজাত পরিচালনা করা হয়।

Share this post

PinIt
scroll to top
bahis siteleri