চকরিয়ায় দোকানের উপর পাথর বোঝাই ট্রাক উল্টে আহত-৩

Chakaria-Picture-25-05-2019.jpg

এম.জিয়াবুল হক,চকরিয়া(২৫ মে) :: কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের চকরিয়ায় পাথর বোঝাই দ্রুতগতির একটি ট্রাক নিয়ন্ত্রন হারিয়ে সড়কের পাশে ভাসমান দোকানে উল্টে গিয়ে অন্তত তিনব্যক্তি গুরুতর আহত হয়েছে।

ঘটনার পর স্থানীয় লোকজন ও হাইওয়ে পুলিশের সদস্যরা ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে প্রথমে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করেন। পরে শাররীক অবস্থা আশংকাজনক অবস্থায় কর্তব্যরত চিকিৎসক তাদেরকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে প্রেরণ করেছে।

শনিবার ভোররাত ৫টার দিকে কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের চকরিয়া উপজেলার ডুলাহাজারা বাজারের অদুরে এ দূর্ঘটনা ঘটে। দূর্ঘটনায় কবলিত ট্রাকটি পাথর নিয়ে চট্টগ্রাম থেকে কক্সবাজারের দিকে যাচ্ছিল বলে জানিয়েছেন স্থাণীয় মালুমঘাট হাইওয়ে পুলিশ।

আহতেরা হলেন ডুলাহাজারা ইউনিয়নের পূর্ব মাইজপাড়া গ্রামের মৃত ছব্বত আহমদ সওদাগরের ছেলে মো. পিয়ারু ফরহাদ ও ভাসমান দোকানের মালিক সুকুমার দে। দূর্ঘটনায় আহত অপর জনের নাম-পরিচয় জানা যায়নি।

মালুমঘাট হাইওয়ে পুলিশের এসআই মো. জসিম উদ্দিন বলেন,শনিবার ভোররাতে ডুলাহাজারা বাজারে পাথর বোঝাই একটি ট্রাক উল্টে সড়কের পাশে ভাসমান দোকানে পড়ার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে। পরে স্থানীয় জনতার সহায়তায় ট্রাক চাপায় আহতদের উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করা হয়। দূর্ঘটনা কবলিত গাড়িটি জব্দ করে পুলিশ ফাঁড়িতে রাখা হয়েছে।

Share this post

PinIt
scroll to top
bahis siteleri