ফাঁস হল redmi-k20 স্মার্টফোন

redmi-k-20.jpg

কক্সবাংলা ডটকম(২৬ মে) :: ২৮ মে লঞ্চের দিন। তার আগেই ফাঁস হল রেডমি K20ফোনের দাম। স্ন্যাপড্রাগনের ৮৫৫ প্রসেসরের রেডমি ফোন বছরের কাঙ্খিত স্মার্টফোন গুলির মধ্যে এটি একটি।

রেডমির জেনারেল ম্যানেজার লু ওয়েবিং জানিয়েছেন, রেড মি কে সিরিজ লঞ্চ করতে চলেছে। এই সিরিজের সমস্ত ফোনই হবে নামিদামি। কোম্পানির তরফ থেকে জনানো হয়েছে, কিলার সিরিজ থেকে ‘কে’ শব্দটি নিয়েছেন কর্তৃপক্ষ। অর্থাৎ গ্যাজেট ময়দানে যে সমস্ত চলতি ফোন রয়েছে তাদের বাজারকে আঘাত করবে Redmi K20।

6GB/64GB, 6GB/128GB, 8GB/256GB তিনটি ভার্সনে পাওয়া যাবে K20। একইসঙ্গে 6GB/64GB, 6GB/128GB, 8GB/128GB, 8GB/256GB এর মডেলে পাওয়া যাবে K20 Pro।

ফাঁস হওয়া তথ্য অনুযায়ী যার ২৬ হাজার টাকা থেকে দাম শুরু হতে পারে এই ফোনের। মনে করা হচ্ছে ‘কে’ সিরিজে আওতায় থাকতে পারে Redmi K20 এবং Redmi K20 Pro। তবে বাকি রেডমির বাজার চলতি ফোনের চেয়ে কতটা আলাদা হতে পারে তা নিয়ে ধোঁয়াশা আছে। কারণ এই মূহুর্তে বাজার চলতি রেডমির ৪৮ মেগাপিক্সলের ক্যামেরার ফোন রয়েছে তিনটি।

View image on Twitter
৪০০০ mAh ব্যাটারি, স্ন্যাপড্রাগন ৮৫৫ প্রসেসর ও ৪৮ মেগাপিক্সেলের ক্যামেরা সঙ্গে ৬.৩৯ ইঞ্চির AMOLED ডিসপ্লে হতে পারে ফোনটির ইউএসপি। অন্যদিকে সাধ্যের দামে Poco F2 ফোনটি চলে ৮৫৫ প্রসেসরে।

Share this post

PinIt
scroll to top
bahis siteleri