রাজধানীতে পুলিশের পিকআপে বোমা হামলায় আহত ৩

rjr26.jpg

কক্সবাংলা ডটকম(২৬ মে) :: রাজধানীর রাজারবাগ পুলিশ লাইনের পাশের রাস্তায় পুলিশের পিক আপে বোমা হামলায় নারী পুলিশ কর্মকর্তাসহ ৩ জন আহত হয়েছেন। ওই ঘটনায় নারী ট্রাফিক পুলিশ এসআই রাশেদা আহত হয়েছেন। ট্রাফিকের দায়িত্ব পালন করা এসআই রাশেদাসহ দুই জনকেই পুলিশ হাসপাতাল থেকে ঢাকা মেডিকেলে পাঠানো হয়েছে।

রোববার রাত ৯টার দিকে এ রাজারবাগ পুলিশ লাইনের পাশে এ ঘটনা ঘটে। ঢাকা মহানগর পুলিশের রমনা বিভাগের এক ঊধ্বর্তন কর্মকর্তা বিষয়টি নিশ্চিত করেন।

আহতরা হলেন ট্রাফিক পূর্ব বিভাগের পুলিশের এএসআই রাশেদা খাতুন (২৫) ও রিকশা চালক লালমিয়া (৫০)। রিকশাচালকের শরীরের বিভিন্ন স্থানে স্প্লিন্টার আঘাত রয়েছে।প্রাথমিকভাবে আহত দুই পথচারীর নাম-পরিচয় জানা যায়নি।

আহত পুলিশ কর্মকর্তা রাশেদা আক্তার জানান, সম্ভবত পুলিশ ভ্যানকে লক্ষ্য করে ককটেল ছোঁড়া হয়েছিল। লক্ষ্যভ্রষ্ট হয়ে ককটেলটি আমাদের কাছে বিস্ফোরিত হয়। তবে কে বা কারা ককটেল ছুঁড়েছে তা দেখা যায়নি বলেও জানান আহত এ পুলিশ কর্মকর্তা।

ঘটনাস্থলে থাকা পল্টন থানার উপ-পরিদর্শক (এসআই) সৈয়দ আলী বলেন, ‘পুলিশের একটি গাড়িতে বোমা জাতীয় কিছু মারা হয়েছে। তবে সেটি কী ধরনের বোমা তা বলতে পারছি না। ঘটনাস্থলে অপরাধ তদন্ত (সিআইডি) শাখা এসেছে। তারা পরীক্ষা-নিরীক্ষা করে বিস্তারিত জানাতে পারবেন।’ তিনি আরও বলেন, ‘ধারণা করা হচ্ছে, ফ্লাইওভারের ওপর থেকে বোমাটি মারা হয়েছে। সেটি গাড়ির পেছনে এসে লেগেছে।’

Share this post

PinIt
scroll to top
error: কপি করা নিষেধ !!
bahis siteleri