উখিয়ায় র‌্যাব-১৫’র অভিযানে ইয়াবা ও নগদ টাকা সহ ২ মাদক ব্যবসায়ীকে আটক

Yaba-1997-Pcs-Dt-31-05-19.jpg

কক্সবাংলা রিপোর্ট(৩১ মে) :: কক্সবাজারস্থ র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১৫) উখিয়ার পালংখালীতে অভিযান চালিয়ে প্রায় ২ হাজার পিচ ইয়াবা সহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে।

৩১ মে শুক্রবার দুপুর ১২ টায় পালংখালী ইউপির ৯নং ওয়ার্ডস্থ ফালিরবিল গ্রামের হাজী ইয়াকুব আলী জামে মসজিদের সামনে অভিযান চালিয়ে ওই দুই মাদক পাচারকারীকে অটক করে। এসময় নগদ একলক্ষ টাকা ও ৪টি মোবাইলও জব্ধ করা হয়।

আটকৃতরা হলো-উখিয়ার পালংখালী ইউনিয়নের ৯নং ওয়ার্ডের ফালিরবিলেরমৃত আলী হোসেন এর পুত্র রশিদ আহমদ(৫০) এবং একই ইউনিয়নের ৭নং ওয়ার্ডের মৃত নজির হোসেন এর পুত্র আবুল বশর(৪৫)।

র‌্যাব-১৫ এর সহকারী পুলিশ সুপার মোঃ মাহমুদুল হাসান মামুনের পক্ষে এক মেইল বার্তায় এ তথ্য জানায়।

র‌্যাব-১৫ সূত্রে জানায়, গোপন সংবাদের তারা জানতে পারে যে, উখিয়া থানাধীন পালংখালী ইউপির ৯নং ওয়ার্ডস্থ ফালিরবিল গ্রামের হাজী ইয়াকুব আলী জামে মসজিদ এর সামনে কাচা রাস্তার উপর মাদক ব্যবসায়ী ইয়াবা বিক্রির উদ্দেশ্যে অবস্থান করছে।

উক্ত সংবাদের ভিত্তিতে অদ্য ৩১ মে দুপুর ১২টায় র‌্যাব-১৫’র বিমান চন্দ্র কর্মকার, অতিরিক্ত পুলিশ সুপার এর নেতৃত্তে একটি দল উক্ত এলাকায় অভিযান পরিচালনা করে দুই মাদক ব্যবসায়ীকে হাতেনাতে গ্রেফতার করে।

পরে আটক আসামীদেরকে জিজ্ঞাসাবাদে তাদের তল্লাশী করে বিশেষ কায়দায় লুকানো অবস্থায় ১ হাজার ৯৯৭ পিস ইয়াবা উদ্ধার করা হয়। যার মূল্য প্রায় ১ লক্ষ টাকা।এসময় নগদ একলক্ষ টাকা ও ৪টি মোবাইলও জব্ধ করা হয়।

র‌্যাব-১৫ আরও জানায়,ইয়াবাসহ আটকৃতদের বিরুদ্ধে উখিয়া থানায় সংশ্লিষ্ঠ ধারায় মামলা করা হয়েছে।’

Share this post

PinIt
scroll to top
bahis siteleri