সাংবাদিক সংসদ কক্সবাজার ও কক্সবাজার খবর-এর দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

css31ck.jpg
সংবাদ বিজ্ঞপ্তি(৩১ মে) :: পবিত্র মাহে রমজান উপলক্ষে সাংবাদিক সংসদ কক্সবাজার ও কক্সবাজার খবর-এর দোয়া ও ইফতার মাহফিল-২০১৯ শুক্রবার ২৫ রমজান ৩১ মে বিকেলে অনুষ্ঠিত হয়েছে।
সাগরপাড়ের অভিজাত হোটেল মিশুকের মেরিডিয়ান রেস্টুরেন্টে সাংবাদিক সংসদ কক্সবাজারের প্রতিষ্ঠাতা ও সভাপতি আনোয়ার হাসান চৌধুরীর সভাপতিত্বে দোয়া ও ইফতার মাহফিলে সম্মানিত অতিথির বক্তব্য রাখেন, সাবেক সাংসদ, বীর মুক্তিযোদ্ধা খোরশেদ আরা হক, জয়বাংলা বাহিনী-৭১এর প্রধান বীর মুক্তিযোদ্ধা কামাল হোসেন চৌধুরী, কক্সবাজার পৌরসভার সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নুরুল আবছার, সাংবাদিক-মুক্তিযোদ্ধা এস.এম নুরুন্নবী, সিনিয়র সাংবাদিক কামাল হোসেন আজাদ, মোহনা টেলিভিশনের কক্সবাজার জেলা প্রতিনিধি আমানুল হক বাবুল ও দৈনিক কক্সবাজার বাণী সম্পাদক ফরিদুল মোস্তফা খাঁন প্রমুখ।
সাংবাদিক সংসদ কক্সবাজারের সাধারণ সম্পাদক মো: আমান উল্লাহ’র স্বাগত বক্তব্যের মধ্যদিয়ে শুরু হওয়া আয়োজনে উপস্থিত ছিলেন অবসরপ্রাপ্ত শিক্ষক মোস্তফা আনোয়ার ইকবাল, কক্সবাজার খবর চেয়ারম্যান মো: সাইফুল হক, বিআরটিএ চট্টগ্রাম সার্কেলের সহকারি পরিচালক (ইন্জি:) ওসমান সরওয়ার আলম, জেলা জাসদ নেতা পরিতোষ বড়ুয়া, কক্সবাজার পিটিআই পরীক্ষণ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক জাহাঙ্গীর আলম সিদ্দিকী, কুতুবদিয়া ভুমিহীন সমবায় সমিতি লি: সভাপতি মোজাফফর আহমদ সিকদার, সাংবাদিক সংসদ কক্সবাজারের সহ সভাপতি রেজাউল করিম, সাংগঠনিক সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী, দপ্তর সম্পাদক এস.এইচ মুক্তা, সদস্য মো: মীর মোশাররফ হোসেন, কক্সবাজার খবর প্রতিনিধি শফিউল হক রানা, টেকনাফ প্রতিনিধি মোহাম্মদ হাসেম, সংবাদকর্মী মো: আবুল ফয়েজ, উশু খেলোয়াড়-কলেজ ছাত্র শাহ নেওয়াজ হিমু, মহিলা আওয়ামী লীগ নেত্রী সোনা বিবি ও খালেদা আক্তার প্রমুখ।
অনুষ্ঠানে মোনাজাত পরিচালনা করেন কক্সবাজার তৈয়্যবিয়া তাহেরিয়া সুন্নিয়া মাদ্রাসার উপাধ্যক্ষ মাওলানা সালাহ উদ্দিন মোহাম্মদ তারেক।
অনুষ্ঠানে বক্তারা বলেন, সাংবাদিক ও সংবাদপত্র হতে হবে মানুষের কল্যাণে। সাংবাদিকদের সৎ থেকে সত্যকে ধারণ করতে হবে। প্রকৃত সাংবাদিকতা কঠিন। এ সাংবাদিকতায় উর্ত্তীণ হতে হবে।
বক্তারা বলেন, সাংবাদিক সংসদ কক্সবাজার সুন্দর ও গোছানো কার্যক্রমের মধ্যদিয়ে এগিয়ে যাচ্ছে। আনোয়ার হাসান চৌধুরী সংগঠনটি প্রতিষ্ঠাকালিন থেকে অবহেলিত ও দরিদ্র মানুষ এবং সাংবাদিকদের কল্যাণে কাজ করছেন। প্রতি বছর সংগঠনের উদ্যোগে পোশাক ও সেমাই-চিনি বিতরণ এবং ইফতার মাহফিলসহ নানা আয়োজন করে জেলা জুুড়ে প্রশংসিত হয়েছেন। আমরা সাংবাদিক সংসদ কক্সবাজারের উত্তরোত্তর সফলতা কামনা করছি।

Share this post

PinIt
scroll to top
bahis siteleri