চকরিয়ায় প্রতিপক্ষের হামলায় আ’লীগ ওয়ার্ড সহ-সভাপতি গুরুতর আহত

hamla-1-in-3.jpg

মুকুল কান্তি দাশ,চকরিয়া(১৩ জুন) :: কক্সবাজারের চকরিয়ায় রাজনৈতিক বিরোধের জেরে হামলা চালিয়ে কবির আহমদ প্রকাশ কালা (৪০) নামের আওয়ামী লীগের এক নেতা গুরুতর আহত করেছে প্রতিপক্ষের লোকজন।

গুরুতর আহত কবির কোণাখালী ইউনিয়নের ৭নং ওয়ার্ডের আওয়ামীলীগের সহ-সভাপতি।

বৃহস্পতিবার (১৩ জুন) সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার কোনাখালী ইউনিয়নের পুরুইত্যাখালী আল আমিন হাশেমিয়া মাদ্রাসার সামনে এ ঘটনা ঘটে। পরে স্থানীয় বাসিন্দারা আহত কবির আহমদকে উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

কিন্তু অবস্থা আশংকাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আহত কবির আহমদ পুরুইত্যাখালী টেকপাড়া এলাকার মোঃ জামালের ছেলে।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে কোনাখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দিদারুল হক সিকদার বলেন, সকালে মাছ বিক্রি করে ফেরার পথে কবির আহমদের উপর পরিকল্পিতভাবে হামলা চালায় তার রাজনৈতিক প্রতিপক্ষ ও একই এলাকার বাসিন্দা দলিল, সেলিম ও হেলালসহ বেশ কয়েকজন ব্যক্তি কবিরকে গুলিবিদ্ধ ও পেটে ছুরিকাঘাত এবং পায়ের রগ কেটে গুরুতর জখম করে।

গত উপজেলা পরিষদের নির্বাচনকে কেন্দ্র করে তাদের মধ্যে বিরোধ ছিল বলে জানা গেছে।

এব্যাপারে চকরিয়া থানার ওসি মো.হাবিবুর রহমান বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Share this post

PinIt
scroll to top
bahis siteleri