বাইশারী ইউনিয়ন পরিষদে ২০১৯-২০ অর্থ বছরের উন্মুক্ত বাজেট ঘোষনা

Naikhongchari-Pic-13.06.2019.jpg

আব্দুল হামিদ,বাইশারী(১৩ জুন) :: নাইক্ষ্যংছড়ি উপজেলার ২নং বাইশারী ইউনিয়ন পরিষদের ২০১৯ ও ২০২০ইং সন অর্থ বছরের উম্মুক্ত বাজেট ঘোষনা করা হয়েছে।

বৃহস্পতিবার ১৩ই জুন সকাল ১১ টার সময় ইউনিয়ন পরিষদ হল রুমে ইউপি চেয়ারম্যান মোঃ আলম কোম্পানির সভাপতিত্বে পরিষদ সচিব মোঃ শাহজাহান উপস্থিত জনসাধারন ও ইউপি সদস্যদের সামনে প্রকাশ্যে বাজেটের সকল বিষয়বস্তু পাঠ করে শোনান।

২০১৯-২০ইং অর্থ বছরে সর্বমোট বাজেট ২ কোটি পচিশ লক্ষ দশ হাজার টাকা পেশ করা হয়। এতে রাজস্ব খাতে আয় দেখানা হয়েছে গৃহ টেক্স, ট্রেড লাইসেন্স, ইজারা, যানবাহন লাইসেন্স, প্রত্যয়ন/ওয়ারিশ সনদ, মামলা ফিস, ও বিবিধ আয় বাবদ ২৩ লক্ষ দশ হাজার।

উন্নয়ন আয় বাবদ দেখানো হয়েছে এলজি এসপি ৩, টিআর, কাবিখা /কাবিটা, ইজিপিপি, এডিপি,পিআই ও ব্রীজ, সহ সর্বমোট বাজেট ২কোটি ২ লাখ টাকা। বাজেটে ব্যায় খাতে ধরা হয়েছে দুই কোটি পচিশ লক্ষ দশ হাজার টাকা মাত্র।

আয় ও ব্যয় সমান হওয়ায় উক্ত বাজেটে কোন ধরনের আগামী অর্থ বছরে ঘাটতি ও মওজুদ রহিলনা।

বাজেট ঘোষনার সময় উপস্থিত ছিলেন প্যানেল চেয়ারম্যান মোঃ আনোয়ার হোসেন, মহিলা সদস্যা সাবেকুন্নাহার, সদস্য মোঃ নরুল আজিম (১) নুরুল আজিম (২) শাহাবুদ্দিন, আবুল হোসেন, আবদুর রহিম, থোয়াইছালা নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাব সিনিয়র সহ সভাপতি আবদুল হামিদ সহ এলাকার গন্যমান্য ব্যক্তি গন উপস্থিত ছিলেন।

Share this post

PinIt
scroll to top
bahis siteleri