কুতুবদিয়ায় স্কুলের স্লেপ দূর্ঘটনায় নিহত ইঞ্জিনিয়ারের লাশ হস্তান্তর : একলক্ষ টাকা দেয়ার আশ্বাস

ktb-f-up.jpg

নজরুল ইসলাম,কুতুবদিয়া(১৮ জুন) :: কুতুবদিয়ায় বাইঙ্গাকাটা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নির্মানাধীন ভবনের অসম্পূর্ণ স্লেপ ভেঙ্গে পড়ে নিহত হওয়া সাইড ইঞ্জিনিয়ার মাইন উদ্দিনের পরিবারকে এক লক্ষ টাকা দেয়ার আশ্বাসে নিহতের লাশ হস্তান্তর করা হয়েছে।

গত ১৭ জুন (সোমবার) উত্তর ধুরুং বাইঙ্গাকাটা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের কাজ তদারকি করতে গিয়ে বিদ্যালয়ের দ্বিতীয় তলার ছাদ নিমার্ণের স্লেপ দেখতে উঠে স্লেপটির রডের ওয়েল্ডিং ভালভাবে না হওয়ার কারণে মর্মান্তিক দূর্ঘটনায় নিহত হন তিনি ।

১৮ জুন সকাল ১০টায় নিহতের লাশ দফন করা হয়েছে বলে নিশ্চিত করেন ওয়াহিদ কনস্ট্রাকশনের কুতুবদিয়া ইনর্চাজ মফিজুর রহমান।

এব্যাপারে উপজেলা প্রকৌশলী মুহাম্মদ মহসীন জানান, উপজেলায় মেসার্স ওয়াহিদ কনস্ট্রাকশনের অধীনে ১২টি প্রাথমিক বিদ্যালয় নির্মাণের কাজ চলছে।

১৭জুন সাইড ইঞ্জিনিয়া মাঈন উদ্দিন বিদ্যালয়ের অসম্পূর্ণ কাজ দেখতে গিয়ে দূর্ঘটনায় পড়ে নিহত হন। নিহতের পরিবারের কোন অভিযোগ না থাকায় গত ১৭ জুন দিবাগত রাত ১টায় প্রথম জানাযা নামাযের পর পরিবারকে মৃতদেহ হস্তান্তর করা হয়।

তিনি বলেন ওই সময় নিহত ইঞ্জিনিয়ারকে ওই সময় ছাদে না উঠার জন্য অনুরোধ নির্মাণ শ্রমিকরা করেছিল । এব্যাপারে কোন ধরনের মামলা হয়নি। নিহতের পরিবারকে আর্থিক সহযোগিতার জন্য কনস্ট্রাকশন ফার্মকে বলা হয়েছে বলে জানান তিনি। তবে প্রত্যক্ষদর্শীদের অভিযোগ করেছেন, নির্মাণ কাজে ত্রুটি থাকার কারনে এ দূর্ঘটনা ঘটেছে।

উল্লেখ্য, ইঞ্জিনিয়ার মাঈন উদ্দিন চাদঁপুর জেলার কচুয়ার ইউনুচ মিঞার পুত্র।

Share this post

PinIt
scroll to top
bahis siteleri