ব্রায়ান চার্লস লারা আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে

lara.jpg

কক্সবাংলা ডটকম(২৫ জুন) :: বিশ্বকাপের সময়েই খারাপ খবর। বুকে ব্যথা নিয়ে মুম্বইয়ের হাসপাতালে ভর্তি হলেন ব্রায়ান চার্লস লারা। বিশ্বকাপ ও আইপিএলে এক সম্প্রচারকারী সংস্থার হয়ে ধারাভাষ্য দেওয়ার জন্য কয়েকমাস ধরেই মুম্বইতে রয়েছেন তিনি। তিনি এদিন হঠাৎ করেই বুকে ব্যথা অনুভব করেন। তড়িঘড়ি তাঁকে লোয়ার প্য়ারেলের গ্লোবাস হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হাসপাতালের পক্ষ থেকে এখনও সরকারিভাবে কিছু জানানো হয়নি। তবে জানা গিয়েছে, অনুষ্ঠানের সময়েই শারীরিক অসুস্থতা অনুভব করেন লারা। বেলা সাড়ে বারোটা নাগাদ হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে। কিছুক্ষণের মধ্যেই লারা শারীরিক অবস্থার আপডেট দেওয়া হবে হাসপাতালের পক্ষ থেকে। সর্বশেষ পাওয়া খবর অনুযায়ী, কিংবদন্তির অ্যাঞ্জিওগ্রাফি সম্পন্ন হয়েছে। যদিও সেই রিপোর্ট প্রকাশ্যে জানানো হয়নি।

নিজের খেলোয়াড়ি জীবনে একজন কিংবদন্তির মর্যাদা পান তিনি। ১৯৯০ থেকে ২০০৭- দীর্ঘ ১৭ বছরের ক্রিকেট কেরিয়ারে লারা ১৩১টি টেস্ট এবং ২৯৯টি ওয়ানডে ম্য়াচ খেলেছেন। টেস্টে ১১,৯৫৩ রান করেছেন, ৩৪টি শতরান এবং ৪৮টি অর্ধশতরান সহ। ওয়ানডে-তেও ১০৪০৫ রান করেছেন। ১৯টি সেঞ্চুরি সহ ৬৩টি হাফসেঞ্চুরিও করেছেন। ক্রিকেট কেরিয়ারের সেরা ফর্মে থাকাকালীন বারেবারেই শ্রেষ্ঠত্বের প্রসঙ্গে শচীনের সঙ্গে লারার নাম উঠে এসেছে। খেলা ছেড়ে দেওয়ার পরেও শচীন-লারার দোস্তি বর্তমান, আগের মতোই। লারার শারীরিক অবস্থায় নজর রয়েছে গোটা ক্রিকেট বিশ্বের।

Share this post

PinIt
scroll to top
bahis siteleri