কক্সবাজার ডিসি কলেজ বিজ্ঞান ও প্রযুক্তি নির্ভর সমাজ গঠনে সক্ষম হবে : মোঃ কামাল হোসেন

dc3-1.jpg

কক্সবাজার জেলা প্রশাসক মো: কামাল হোসেন বলেছেন, কক্সবাজার ডিসি কলেজে যে সকল ছাত্র-ছাত্রী ভর্তি হয়েছে তাদের জন্য উজ্জ্বল ভবিষ্যৎ অপেক্ষা করছে। কক্সবাজার ডিসি কলেজ বিজ্ঞান ও প্রযুক্তি নির্ভর সমাজ গঠনে ভূমিকা রাখার যে উদ্দেশ্যে যাত্রা শুরু করেছে তা পূরণ করতে সক্ষম হবে এই আশাবাদ ব্যক্ত করেন। কক্সবাজার ডিসি কলেজ ভবিষ্যতে দেশের জন্য একটি আদর্শ কলেজ হিসাবে প্রতিষ্ঠিত হবে এই আশাও তিনি প্রকাশ করেন।

১ জুলাই সোমবার কক্সবাজার সাংস্কৃতিক কেন্দ্রে অনুষ্ঠিত জেলা প্রশাসন কক্সবাজার কর্তৃক সরাসরি পরিচালিত ও নব প্রতিষ্ঠিত কক্সবাজার ডিসি কলেজের একাদশ শ্রেণী ছাত্র-ছাত্রীদের নবীন বরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

নবীন বরণ অনুষ্ঠানে জেলা প্রশাসনের পক্ষ থেকে নতুন ভর্তিকৃত ছাত্র-ছাত্রীকে ফুল দিয়ে বরণ করা হয়। ছাত্র-ছাত্রীদরে মাঝে সকল বিষয়ের বই বিনামূল্যে বিতরণ করা হয় এবং প্রত্যকে ছাত্র-ছাত্রীকে কক্সবাজার ডিসি কলজেরে পক্ষ থেকে কলেজের নির্ধারিত ড্রেস ও ব্যাগ প্রদানের ব্যবস্থা করা হয়।

নবীন বরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কক্সবাজার পুলিশ সুপার এর পক্ষে অতিরিক্ত পুলিশ সুপার জনাব মো আদিবুল ইসলাম, এডভোকটে সিরাজুল মোস্তাফা, সভাপতি, কক্সবাজার জেলা আওয়ামীলীগ, জনাব মুজিবুর রহমান, মেয়র, কক্সবাজার পৌরসভা, জনাব সালাহ উদ্দিন সিআইপি,চেয়ারম্যান কক্সবাজার ইন্টারন্যাশনাল ইউনির্ভাসিটি,কক্সবাজার সরকারী কলেজের সাবেক অধ্যাপক সোমেশ্বর চক্রবর্তী,কক্সবাজার প্রেস ক্লাবের সাধারন সম্পাদক ও কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের সভাপতি মো: আবু তাহের, মো কায়সারুল হক জুয়েল, উপজেলা পরিষদ, সদর উপজেলা, কক্সবাজার, জনাব ফজলুল কাদের চৌধুরী, সভাপতি,সিভিল সোসাইটিজ ফোরাম, কক্সবাজার, এডভোকেট রঞ্জিত দাশ, সভাপতি, পূজা উদযাপন কমিটি, কক্সবাজার জেলা, জনাব মো: শাহজাহান,বীর মুক্তিযোদ্ধা, কক্সবাজার,জনাব নঈমুল হক চৌধুরী টুটুল, সভাপতি, জাসদ প্রমুখ ।

অন্যান্য সকল বিশেষ অতিথি তাদের বক্তব্যে কক্সবাজার ডিসি কলেজের সকল ভর্তিকৃত ছাত্র-ছাত্রীদের জন্য শুভ কামনা জানান এবং কক্সবাজার ডিসি কলেজ একদিন কক্সবাজার সহ সারা বাংলাদেশে অন্যতম শ্রেষ্ঠ প্রতিষ্ঠানে পরিণত হবে এই আশাবাদ ব্যক্ত করেন।

পরিশেষে কক্সবাজার শিল্পকলা একাডেমীর পক্ষ থেকে একটি মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।

 

Share this post

PinIt
scroll to top
bahis siteleri