বলিউড বক্স অফিসে রমরমিয়ে ব্যবসা করেছে হৃতিকের ‘সুপার থার্টি’

rithik-roshan-30.jpg

কক্সবাংলা ডটকম(১৪ জুলাই) :: ‘সুপার থার্টি’র হাত ধরে দু’বছর পর বড়পর্দায় ‘কামব্যাক’ হৃতিক রোশনের। আর ফিরেই কেল্লাফতে! মুক্তি পেতে না পেতে রমরমিয়ে ব্যবসা শুরু করেছে হৃতিকের ছবি। দু’দিনেই ‘সুপার থার্টি’ কামিয়েছে ৩০ কোটি টাকা।

মুক্তির প্রথম দিনে ১১.৮৩ কোটি টাকার ব্যবসা করে হৃতিকের ছবি। দ্বিতীয় দিন অর্থাৎ শনিবার ব্যবসার হারে দেখা গিয়েছে ব্যাপক উত্থান। টিকিটের বিক্রি বেড়েছে প্রায় ৫০ শতাংশ। শনিবার প্রায় ১৮ কোটি টাকার ব্যবসা করে ‘সুপার থার্টি’। এমনকি ওপেনিংয়ে বক্স অফিস আয়ের নিরিখে হৃতিকের আগের ছবি ‘কাবিল’কেও পেছনে ফেলে দিয়েছে হৃতিকের ছবি।

দেশের বাইরেও ‘গ্রিক গড’-এর ছবি বেশ সফল। বিশ্বজুড়ে একদিনে ৬.১৮ কোটি টাকার ব্যবসা করে ফেলেছে তাঁর ছবি। দু’দিনের সংগ্রহ দেখে অবশ্য সঠিক করে বলা সম্ভব নয় কবীর সিংকে টক্কর দিতে পারবেন কিনা হৃতিক। তবে সার্জনের সঙ্গে অঙ্ক শিক্ষকের লড়াই বেশ জমবে বলেই আশা সিনেপ্রেমীদের।

ছবিমুক্তির দু’দিনে মিশ্র প্রতিক্রিয়া দেখা গিয়েছে হলফেরত দর্শকদের মধ্যে। হৃতিক অনুরাগীদের মন্তব্য, দীর্ঘদিন পর বড়পর্দায় তাঁর অভিনয় মন ছুঁয়ে গিয়েছে। অপরদিকে সমালোচকদের মতে, ছবিতে মেকআপে হৃতিকের দেহাতি লুক বড়ই বেমানান। ভোজপুরি ভাষাও রপ্ত করতে পারেননি অভিনেতা।

প্রসঙ্গত, বিকাশ বহেলের পরিচালনায় ‘সুপার থার্টি’ ছবিতে হৃতিকের বিপরীতে অভিনয় করেছেন ম্রুণাল ঠাকুর। এছাড়াও ছবিতে রয়েছেন আদিত্য শ্রীবাস্তব ও পঙ্কজ ত্রিপাঠীকে। আনন্দ কুমার নামে বিহারের একজন অঙ্ক শিক্ষকের বায়োপিকে নাম ভূমিকায় অভিনয় করেছেন হৃতিক।

Share this post

PinIt
scroll to top
bahis siteleri