কোহলি-রোহিত দ্বন্দ্ব ! নেতৃত্ব ভাগ করে দেয়ার পরিকল্পনা

kr.jpg

কক্সবাংলা ডটকম(১৫ জুলাই) :: বিশ্বকাপ সেমিফাইনালে নিউজিল্যান্ডের কাছে হারের পরই ভারতীয় দলে কোন কোন জায়গায় দুর্বলতা রয়েছে, তা নিয়ে কথা উঠেছে এবং বিরাট কোহলি ও রোহিত শর্মার ব্যাটের ওপর অতিনির্ভরতার বিষয়টি নিয়েও আলোচনা তুঙ্গে। পাশাপাশি দুজনের মধ্যে দ্বন্দ্বের গন্ধও পাওয়া যায়। এমন বাস্তবতায় বোর্ডের এক ঊর্ধ্বতন কর্মকর্তা জানান, তারা নেতৃত্ব ভাগাভাগি করে দেয়ার পরিকল্পনা করছেন।

ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) ওই কর্মকর্তা মনে করেন, একটি ভালো দল কোনো মিশন শেষ হওয়ার পরই নতুন মিশন নিয়ে পরিকল্পনা শুরু করে দেয়। ভারতও পরের বিশ্বকাপ নিয়ে ভাবতে শুরু করবে এবং নেতৃত্বেও আসতে পারে পরিবর্তন। রোহিত শর্মাকে সীমিত ওভারের দলে ও কোহলিকে টেস্ট দলের নেতৃত্ব দেয়া হতে পারে। ওই কর্মকর্তার কথায়, ‘রোহিতের জন্য ৫০ ওভারের দলটির নেতৃত্বভার নেয়ার এটাই সঠিক সময়। বর্তমান অধিনায়ক ও ম্যানেজমেন্টের দিক থেকে অকুণ্ঠ সমর্থন রয়েছে এবং বর্তমান ধারণা ও পরিকল্পনা নিয়েও নতুন করে ভাবতে হবে। আমরা সবাই জানি, কিছু জায়গা নিয়ে আমাদের ভাবতেই হবে। রোহিত এ কাজের জন্য উপযুক্ত ব্যক্তি।’

বোর্ড কর্মকর্তা জানান, কোহলি ও রোহিতের দ্বন্দ্বের খবরটি তাদের জন্য বেশ উদ্বেগের কারণ হয়ে দাঁড়িয়েছে। এটা হতে পারে ভারতীয় ক্রিকেটের জন্য ক্ষতির কারণ। তিনি জানান, শিগগিরই কমিটি অব অ্যাডমিনিস্ট্রেশনের (সিওএ) উপস্থিতিতে বিষয়টি নিয়ে আলোচনা করবেন অধিনায়ক কোহলি, কোচ রবি শাস্ত্রী ও প্রধান নির্বাচক এমএসকে প্রসাদ। ওই কর্মকর্তার ভাষায়, ‘আপনারা এরই মধ্যে শুনেছেন, একটি রিভিউ বৈঠকের আহ্বান করেছেন বিনোদ রাই (সিওএ প্রধান)। এ বৈঠকে দুজনের দ্বন্দ্বের বিষয়টি নিয়ে গুরুত্বসহকারে আলোচনা হবে।

’ এনডিটিভি

Share this post

PinIt
scroll to top
error: কপি করা নিষেধ !!
bahis siteleri