মারমেইড পিৎজা’র চাহিদা বাড়ছে

Mermaid-pizza-coxsbazar.jpg

বিশেষ প্রতিবেদক(১৬ জুলাই) :: বিশ্বের সাথে তালমিলিয়ে পযটনশিল্পে অন্যন্য ভুমিকা পালন করে চলেছে কক্সবাজারের পরিবেশবান্ধব ট্যুরিজম প্রতিষ্টান ‘মারমেইড ইকো রিসোর্ট’ কর্তৃপক্ষ।

দেশিবিদেশি অতিথিদের জন্য নানা মুখরোচক খাবার, বিনোদন, সমুদ্রবিহারের ব্যবস্থার পাশাপাশি এবার নিয়ে আসে নতুন রেসিপি ‘ মারমেইড পিৎজা’। কয়েক প্রকারের এক একটি পিৎজার স্বাদ বৈচিত্রময় ।

অন্য কোন প্রতিষ্টানের পিৎজার তুলনায় এই পিৎজার গুণমান আলাদা। দামও তুলনামূলকভাবে কম।

এখন শিশু থেকে প্রবীন-সকল বয়সি মানুষের কাছে মারমেইড পিৎজা জনপ্রিয় হয়ে উঠেছে। বেশিরভাগ অতিথি মজারদার খাবার হিসাবে তুর্কিস পিৎজা, থাই চিকেন পিৎজা ও বিবিকিউ চিকেন পিৎজা বেছে নিচ্ছেন।

বিবিকিউ চিকেন পিৎজা, থাই চিকেন পিৎজা, তুর্কিস পিৎজা, বিফ পিৎজার দাম প্রতিটি ৬৭৫ থেকে ৭৯০ টাকা।

অন্যদিকে সামুদ্রিক মাছ দিয়ে তৈরী নেপালী পিৎজা ও কক্স পিৎজার দাম ৬৯০-৮০০ টাকা।সবজি দিয়ে তৈরী পিৎজা মেরিনার দাম ৬০০-৬৫০ টাকা।

কক্সবাজার সৈকতের সুগন্ধা পয়েন্টে ‘মারমেইড ক্যাফে’তে গিয়ে দেখা গেল অনেকে পিৎজা খাচ্ছেন। বিশেষ করে ছেলে মেয়েদের পছন্দের তালিকায় পিৎজা আছেই।

মারমেইড ক্যাফের ব্যবস্থাপক ইফতেখার হোসেন রানা বললেন, স্কুল-কলেজের শিক্ষার্থী ছাড়াও তরুণ তরুণীরা দল বেধে পিৎজা খেতে আসছেন। বেচাবিক্রিও ভাল হচ্ছে।

মেরিন ড্রাইভ সড়কের ‘ মারমেইড ক্যাফে মেরিনড্রাইভ’, পেঁচারদ্বীপ সৈকতের মারমেইড বীচ রিসোর্ট এবং রেজুর খালের পাশে ‘মারমেইড ইকো রিসোর্টে’ও অন্যান্য খাবারের পাশাপাশি পিৎজা বিক্রি হচ্ছে।

মারমেইড বীচ রিসোর্টের মহাব্যবস্থাপক মাহফুজুর রহমান বলেন, মারমেইড পিৎজার চাহিদা বাড়ছে। এখন থেকে পিৎজার হোম ডেলিভারী শুরু হয়েছে। অর্ডার দিলেই মুহুর্তে পিৎজা পৌছে যাবে বাসাবাড়িসহ নানা প্রতিষ্টানে।

Share this post

PinIt
scroll to top
error: কপি করা নিষেধ !!
bahis siteleri