কক্সবাজার শহরের টেকপাড়ায় সচেতনতামূলক সভা অনুষ্ঠিত

tekpara.jpg

প্রেস বিজ্ঞপ্তি( ১৮ জুলাই) :: কক্সবাজার সদর মডেল থানার ওসি (অপারেশন ও কমিউনিটি পুলিশিং) মোহাম্মদ ইয়াছিন বলেছেন, মাদকের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করা হয়েছে। এ অভিযানে কেউই রেহাই পাবে না। সবাইকে তথ্য প্রমানের ভিত্তিতে আইনে আওতায় আনা হবে। তিনি হুশিয়ারি করে বলেন, এখনও সময় আছে, মাদক ছেড়ে সুস্থ জীবনে ফিরে আসুন। নয়তোবা এর পরিণত হবে ভয়াবহ।

১৮ জুলাই (বৃহস্পতিবার) জেলা পুলিশ, ইউএনএফপিএ, শহর কমিউনিটি পুলিশিং ও বৃহত্তর টেকপাড়া জনকল্যাণ সমাজ কমিটির যৌথ উদ্যোগে আয়োজিত কমিউনিটি সচেতনতামূলক সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথা বলেন।

অপারেশন অফিসার মোঃ ইয়াছিন আরও বলেন, কারা মাদকের অর্থলগ্নি করেছে, কারা বাসা ভাড়া দিয়ে ব্যবসা করছে তাদের তালিকা অচিরেই প্রকাশ করা হবে। মাদকের যারা গডফাদার, আইনের আওতায় নেওয়ার পাশাপাশি সামাজিকভাবে তাদের বয়কট করার আহ্বান জানান তিনি। তিনি বৃহত্তর টেকপাড়াকে মাদকমুক্ত করতে সকলের সহযোগিতা কামনা করেন।

সভায় সভাপতিত্ব করেন বৃহত্তর টেকপাড়া জনকল্যাণ সমাজ কমিটির সভাপতি গোলাম মাওলা বাবুল। সভাপতির বক্তব্যে তিনি বলেন, ওসি মোহাম্মদ ইয়াছিনের বদান্যতায় ইতোমধ্যে টেকপাড়ার মাদক ব্যবসায়ীরা আত্মগোপনে চলে গেছে।

এছাড়া অন্যান্য অপরাধীরা গা ঢাকা দিচ্ছে। এ জন্য টেকপাড়ার মানুষ ওসি মোহাম্মদ ইয়াছিনসহ জেলা পুলিশের কাছে বিশেষ কৃতজ্ঞ। বর্তমানে বাড়ির মালিকদের কোন মাদক ব্যবসায়ীকে বাড়ি ভাড়া না দেয়ার জন্য নির্দেশ দিয়েছি।

সন্দেহজনক মাদক ব্যবসায়ীদেরও এলাকা থেকে বিতাড়িত করা হয়েছে। টেকপাড়া থেকে মাদকসহ সকল অপরাধ নির্মূলে তিনি ওসি মোহাম্মদ ইয়াছিনসহ জেলা পুলিশ ও সদর মডেল থানার সহযোগিতা কামনা করেন। সেই সাথে বৃহত্তর টেকপাড়ায় কোন মাদক ব্যবসায়ী বা অপরাধীর ঠাঁই হবে না বলে দৃঢ়চিত্তে আশ্বাস প্রদান করেন তিনি।

সভায় বিশেষ অতিথি ছিলেন শহর কমিউনিটি পুলিশিং সভাপতি মিজানুর রহমান, কক্সবাজার পৌরসভার কাউন্সিলর দিদারুল ইসলাম রুবেল, মহিলা কাউন্সিলর ইয়াসমিন আক্তার, ইউএনএফপিএ প্রতিনিধি সুমন চাকমা।

সভায় আরো উপস্থিত ছিলেন সমাজ কমিটির সহ সভাপতি মোহাম্মদ আলম, নির্বাহী সদস্য আব্দুল জব্বার জাহাঙ্গীর, আব্দুল করিম, বিশিষ্ট ব্যবসায়ী ফজল আহমদ, হাবিবুর রহমান, শফিক সওদাগর, আব্দুল্লাহ সওদাগর, জয়নাল আবেদীন কাজল, ফজলুল কাদের নবাব, মাওলানা জাবের আহাম্মদ, বার্মিজ মার্কেট মালিক সমতির কার্যকরী সভাপতি মুসা কলিম উল্লাহ, আব্দুল্লাহ আল ফারুক ডালিম, এরশাদ সুমন, হায়দার নেজাম, ছাত্রলীগ নেতা কামরুল সোহাগ, রউফ নেওয়াজ ভুট্রো, মোহাম্মদ সোহেল, মিজানুর রহমান প্রমূখ ।

অনুষ্টানে কোরান তেলাওয়াত করেন বায়তুশ শরফ জামে মসজিদের ইমাম মাওলানা নুরু সোবহান। সভা পরিচালনা করেন বৃহত্তর টেকপাড়া জনকল্যাণ সমাজ কমিটির সাধারণ সম্পাদক শামসুল আলম (কেলু)।

Share this post

PinIt
scroll to top
error: কপি করা নিষেধ !!
bahis siteleri