ডাঃ শান্তিরঞ্জন দাস’র আত্মার শান্তি কামনায় নিউইয়র্কে ধর্মীয় অনুষ্ঠান ও স্বরণ সভা অনুষ্ঠিত

santi-das-ny-18-july.jpg

বার্তা পরিবেশক(১৯ জুলাই) :: বরিশালের বাশাইল গ্রামের স্বরগীয় জ্ঞানেন্দ্র গোস্বামীর ও দ্রব্যময়ি দেবির পুত্র এবং ডা: প্রভাত চন্দ্র দাসের বড় দাদা পশুসম্পদ বিভাগের সাবেক পরিচালক ডাঃ শান্তিরঞ্জন দাসের আত্মার শান্তি কামনায় যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে ধর্মীয় অনুষ্ঠান ও স্বরণ সভা অনুষ্ঠিত হয়েছে।

১৮ জুলাই নিউইয়র্কের হলিসউডের শ্রী কৃষ্ণ মন্দিরে পূজা অর্চনা ও স্বরণ সভায় উপস্থিত ছিলেন নিউইয়র্কস্থ বিশ্ব কৃষ্ঞ ভক্ত সংঘের প্রতিষ্ঠাতা ডা: প্রভাত চন্দ্র দাস,তার সহধর্মী বহ্নিশিখার পরিচালক সবিতা দাস,দুই পুত্র তমাল দাস ও হিমেল দাস,নিকটাত্বীয় ভাগ্নি উইলি নন্দী,পলাশ নন্দী,উদিপ্ত নন্দী দ্বীপ,প্রিনা নন্দী সহ শুভানোধ্যায়িরা।

পরে পূজা অর্চনা শেষে ডাঃ শান্তিরঞ্জন দাস এর আত্মার শান্তি কামনায় গভীর শোক ও শ্রদ্ধা জানান উপস্থিত অতিথিবৃন্দ। এসময় প্রয়াত ডাঃ শান্তিরঞ্জন দাসের অতীত সময়ের বিভিন্ন কর্মকান্ড নিয়ে আবেঘন স্মৃতিচারন করেন ডা: প্রভাত চন্দ্র দাস।

উল্লেখ্য, গত ১৭ জুলাই ভোর ৫টা ১০ মিনিটে ঢাকাস্থ মিরপূরের নিজ বাসায় হৃদরোগে আক্রান্ত হয়ে ৬৭ বছর বয়সে পরলোকগমণ করেন ডাঃ শান্তিরঞ্জন দাস।পরে বাশাইল নিজ গ্রামে শ্মশানে তার দাহ করা হয় ।মৃত্যূকালে তিনি স্ত্রী রেনু দাস, ২ পুত্র সঞ্জয় ও সৌমিত্র এবং দুই প্রত্রবধু সহ অসংখ্য আত্বীয়স্বজন রেখে গেছেন।

Share this post

PinIt
scroll to top
error: কপি করা নিষেধ !!
bahis siteleri