কানাডার টরন্টোতে একই পরিবারের ৪ বাংলাদেশির লাশ উদ্ধার

canada-4-bd-dead.jpg

কক্সবাংলা ডটকম(২৯ জুলাই) :: কানাডার টরন্টোর মারখাম এলাকার একটি বাড়ি থেকে গত রোববার রাতে একই পরিবারের চার বাংলাদেশির মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

এ ঘটনায় মিনহাজ জামান (২৩) নামে ওই পরিবারেরই এক সদস্যকে আটক করেছে পুলিশ। সোমবার তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়। খবর গ্লোবাল নিউজের।

নিহতরা টাঙ্গাইল জেলার অধিবাসী। নিহত চারজন হলেন- মোহাম্মদ মনির, তার স্ত্রী মুক্তা জামান, তাদের মেয়ে ম্যালিসা এবং মনিরের শাশুড়ি। পুলিশ এ ঘটনার তদন্ত করছে।

জানা যায়, ২০০২ সাল থেকে কানাডায় বসবাস করছিল ওই পরিবারটি। সম্প্রতি মনির ও মুক্তা জামানের ২৫তম বিবাহবার্ষিকী উপলক্ষে তাদের বাড়িতে আয়োজিত একটি ঘরোয়া অনুষ্ঠানে অনেক বাংলাদেশি অংশগ্রহণ করেন।

পুলিশের ধারণা এটি একটি হত্যাকাণ্ড। নিহত দম্পতির আটক হওয়া ছেলেটি মানসিকভাবে অসুস্থ। সে মাদকাসক্ত হয়ে এই হত্যাকাণ্ড ঘটিয়ে থাকতে পারে বলে ধারণা করা হচ্ছে।

পরিবারের সদস্যদের খুনের বিষয়টি সেই প্রথম মন্ট্রিলে থাকা তার এক বন্ধুকে ফোন করে জানায়। তবে কীভাবে তাদের মৃত্যু হলো তা এখনও নিশ্চিত করতে পারেনি দেশটির পুলিশ।

প্রতিবেশীদের উদ্ধৃত করে টরন্টোর গণমাধ্যমগুলো বলছে, স্বল্পভাষী, শান্তশিষ্ট মিনহাজ ইয়র্ক ইউনিভার্সিটি থেকে ঝরে পড়ার পর ধীরে ধীরে নিভৃতচারী হয়ে পড়েন। শুধু নিকটস্থ মল এবং ব্যায়ামাগারে সময় কাটাতেন তিনি।

হত্যাকাণ্ডের একটি ছবির পোস্ট করে তাতে তিনি লিখেছেন, প্রথমে আম্মু, তারপর নানী, তারপর বোন ও সবশেষে আব্বুকে হত্যা করি। সবশেষে তিনি লেখেন ‘পুলিশ এসে গেছে, গুডবাই।

Share this post

PinIt
scroll to top
error: কপি করা নিষেধ !!
bahis siteleri