৯ম ওয়েজবোর্ড গেজেট প্রকাশের বিরুদ্ধে করা মামলার প্রতিবাদে কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের মানবন্ধন

CBUJ-Pic-2.jpg

বার্তা পরিবেশক(৮ আগষ্ট) ::নবম ওয়েজবোর্ডের গেজেট প্রকাশের রিরুদ্ধে নোয়াবের মামলার প্রতিবাদ, গণমাধ্যমকর্মী আইন পাস, ছাঁটাই বন্ধসহ সাংবাদিকদের নিরাপত্তার দাবিতে কক্সবাজার সাংবাদিক ইউনিয়ন বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন কর্মসূচি পালন করেছে।

৮ আগষ্ট দুপুর ১২ টায় কক্সবাজার প্রেসক্লাবের সামনে অনুষ্ঠিত মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশে সাংবাদিক নেতারা বলেন, সাংবাদিকদের দীর্ঘদিনের দাবির প্রেক্ষিতে সরকার যখন ৯ম ওয়েজবোর্ড বাস্তবায়ন করতে যাচ্ছে তখনি সাংবাদিকদের ন্যায্য মজুরী লাভের বিরুদ্ধে অবস্থান নিয়েছে নোয়াব। সাংবাদিকদের কাছ থেকে শ্রম আদায় করে নেবে কিন্তু ন্যায্য মজুরি দেবেনা, তা হতে পারেনা। সাংবাদিকদের চাকুরি থেকে ছাঁটাই করা হবে তাও মেনে নেয়া যায়না।

নোয়াবের কর্মকান্ডকে ধিক্কার জানিয়ে বক্তারা বলেন, সাংবাদিকদের ন্যায্য পাওয়ানা নবম ওয়েজবোর্ড বাস্তবায়নসহ দাবি আদায় না হওয়া পর্যন্ত সাংবাদিকরা আন্দোলন নিয়ে মাঠে থাকবে।

কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের সভাপতি আবু তাহেরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জাহেদ সরওয়ার সোহেলের সঞ্চালনায় অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন সাংবাদিক তোফায়েল আহমেদ. বিশ^জিত সেন, দীপক শর্মা দীপু ও ফরহাদ ইকবাল।

এসময় কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের সকল কর্মকর্তা ও সদস্যরা উপস্থিত ছিলেন।

Share this post

PinIt
scroll to top
bahis siteleri