কক্সবাজার জেলা বাসীকে ঈদ শুভেচ্ছা জানিয়েছেন সাংবাদিক শহিদুল ইসলাম

eid-ol-ajhah-shahid-2019.jpg

সংবাদ বিজ্ঞাপ্তি(১১ আগস্ট) :: উৎসর্গ ও ত্যাগের মহান শিক্ষা এবং উৎসবের আমেজ নিয়ে আমাদের মাঝে হাজির হয়েছে পবিত্র ঈদ-উল-আযহা। পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষ্যে কক্সবাজার জেলা বাসীকে জানাই আন্তরিক শুভেচ্ছা ও মোবারকবাদ। সবাইকে ঈদ মোবারক।ত্যাগের মহিমায় ভাস্বর পবিত্র ঈদ-উল-আযহা মহান আল্লাহর প্রতি অপরিসীম আনুগত্যের অনুপম নিদর্শন। মহান আল্লাহর নির্দেশে হযরত ইব্রাহিম (আঃ) প্রাণপ্রিয় পুত্র হযরত ইসমাইল (আঃ) কে কোরবানি করতে উদ্যত হয়ে আল্লাহর প্রতি যে আনুগত্য ও ভক্তি প্রদর্শন করেছেন তা বিশ্ববাসীর নিকট চিরকাল অনুস্মরণীয়।

পবিত্র ঈদ-উল-আযহায় সামর্থ্যবান মুসলমানগণ মহান আল্লাহ রাব্বুল আলামীনের সন্তুষ্টি লাভের উদ্দেশ্যে পশু কোরবানী করে থাকেন। কোরবানির পশু জবাই করার সাথে সাথে মানুষের মনের পশুত্বকে কোরবানি করাই ঈদ-উল-আযহার প্রকৃত শিক্ষা।

ঈদ-উল-আযহা আমাদের পরমতসহিষ্ণুতা, সাম্প্রদায়িক সম্প্রীতি, শান্তিপূর্ণ সহাবস্থান ও আত্মত্যাগের শিক্ষা দেয়।

ঈদ-উল-আযহার এই শিক্ষা অন্তরে লালন করে মহান আল্লাহ তায়ালার সন্তুষ্টি ও সান্নিধ্য লাভের উদ্দেশ্যে পশু কোরবানির সাথে সাথে মনের পশুত্বকে জবাই করে সমৃদ্ধ, শান্তিপূর্ণ, বৈষম্যহীন, সন্ত্রাস ও জঙ্গীবাদমুক্ত সমাজ তথা দেশ গঠনের শপথ গ্রহণ করি।ঈদের এই অনাবিল আনন্দ ও সুখ-শান্তি বছরের প্রতিদিনই প্রবাহিত হোক দেশের প্রতিটি মানুষের অন্তরে- এই প্রত্যাশায় সকল পাঠককের প্রতি আবারো ঈদের শুভেচ্ছা।

ঈদ মোবারক !!!!

শুভেচ্ছান্তে

মুহাম্মদ শহিদুল ইসলাম (বি এ অর্নাস এম এ)

দৈনিক  দেশ রুপান্তর

দৈনিক দৈনন্দিন

কক্সবাংল অনলাইন

কক্সবাজার পোষ্ট  অনলাইন

প্রতিনিধি  উখিয়া

সিটি নিউজ বিডি ডট কম

স্টাফ রিপোর্টার উখিয়া

মোবাইল 01815621511

Share this post

PinIt
scroll to top
error: কপি করা নিষেধ !!
bahis siteleri