দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানালেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

pm-eid-ul-12.jpg

কক্সবাংলা ডটকম(১২ আগস্ট) :: শত প্রতিকূল অবস্থার মধ্যেও বাংলাদেশ এগিয়ে যাচ্ছে উল্লেখ করে দেশবাসীর প্রতি কৃতজ্ঞতা জানিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, মানুষের আস্থা ও বিশ্বাসের মর্যাদা রক্ষা করবে আওয়ামী লীগ।

সোমবার (১২ আগস্ট) সকালে গণভবনে ঈদুল আজহা উপলক্ষে সর্বস্তরের জনগণের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করে একথা বলেন সরকার প্রধান। তিনি জানান, অগ্রযাত্রার এই ধারাবাহিকতা বজায় রেখে এগিয়ে যেতে হবে।

ঈদুল আজহা উপলক্ষে প্রতিবছরের মতো এবারও উৎসবের ছোঁয়ায় প্রধানমন্ত্রীর বাসভবন গণভবনের দুয়ার ছিল সমাজের সবার জন্য উন্মুক্ত। সকাল থেকে সর্বস্তরের মানুষ শুভেচ্ছা জানাতে আসেন প্রধানমন্ত্রীকে।

গণভবনের মঞ্চে মেয়ে সায়মা ওয়াজেদ পুতুলসহ পরিবারের সদস্য ও কেন্দ্রীয় নেতাদের সাথে নিয়ে হাত নেড়ে উপস্থিত জনতাকে ঈদের শুভেচ্ছা জানান সরকার প্রধান।

এসময় শুভেচ্ছা বক্তব্যে প্রধানমন্ত্রী বলেন, শত প্রতিকূল পরিস্থিতি কাটিয়ে দেশকে এগিয়ে নিয়ে মানুষের আস্থা রক্ষা করবে আওয়ামী লীগ।

প্রধানমন্ত্রী বলেন, মানুষের প্রতি আমি কৃতজ্ঞতা জানাই, যে তারা আস্থা, বিশ্বাস রেখেছেন  এবং আমাদের ভোট দিয়ে নির্বাচিত করেছেন বলে তাদের সেবা করার সুযোগ পেয়েছি। তাদের এই আস্থার মর্যাদা আমি দেবো, এবং দেশকে এগিয়ে নিয়ে যাবো।

অগ্রযাত্রার অব্যাহত গতিধারা বজায় রাখার আহ্বান জানিয়ে বঙ্গবন্ধু কন্যা বলেন- বিশ্বে বাংলা ও বাঙালির মর্যাদা রক্ষাই তার লক্ষ্য।

শেখ হাসিনা বলেন, আমাদের এই অগ্রযাত্রা যেন অব্যাহত থাকে। বাংলাদেশকে আর কেউ যেন খাটো করে দেখতে না পারে। বাংলাদেশ যেন বিশ্বে মর্যাদা নিয়ে চলতে পারে, সেটাই আমাদের লক্ষ্য।

এসময় সম্প্রতি যুক্তরাজ্যে চোখের অস্ত্রোপচার প্রসঙ্গে সবার দোয়াও কামনা করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

পরে গণভবনে প্রধান বিচারপতি সহ বাংলাদেশে নিযুক্ত কূটনীতিকদের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

Share this post

PinIt
scroll to top
error: কপি করা নিষেধ !!
bahis siteleri