বলিউড অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজ’র ৩৪ বছরের জন্মদিনে কিছু অজানা তথ্য

jacqueline-fernandez.jpg

কক্সবাংলা ডটকম(১১ আগস্ট) :: ৩৪ বছর পূর্ণ করলেন জ্যাকলিন ফার্নান্ডেজ। জ্যাকলিন এমনিতেই খুব প্রাণবন্ত। তাই জন্মদিনেও যে তাঁর বিশেষ পরিকল্পনা থাকবে, তা বলাই বাহুল্য। এই জন্মদিনটা নিজের দেশ শ্রীলঙ্কাতেই পালন করলেন জ্যাকলিন।

বিগত কয়েকদিন জন্মদিন উপলক্ষেই শ্রীলঙ্কায় রয়েছেন জ্যাকলিন। সেখানেই সমুদ্র সৈকতে বন্ধুদের সঙ্গে জন্মদিন পালন করলেন তিনি। সেখান থেকেই একটি ভিডিও নিজের সোশ্যাল মিডিয়ায় আপলোড করেছেন তিনি। ভিডিওয়ে দেখা যাচ্ছে সমুদ্র সৈকতে হইহই করছেন জ্যাকলিন। তিনি ভিডিওর ক্যাপশনে লিখেছেন, আমার সুখী বন্ধুদের সঙ্গে খুশির জায়গায়।

জ্যাকলিনের ইনস্টাগ্রাম স্টোরিতে দেখা যাচ্ছে, তাঁর মা-বাবাও রয়েছেন জন্মদিনের পার্টিতে। জন্মদিনে বাবা-মার থেকে একটি হিরের নেকলেস উপহার পেয়েছেন তিনি। সেই ছবিটিও শেয়ার করেন জ্যাকলিন।

জ্যাকলিনকে তাঁর জন্মদিনে বলিউডের বহু তারকাও উইশ করেন। শিল্পা শেট্টি, অনিল কাপুর, সুনীল শেট্টি, মাধুরী দিক্ষীত, দিয়া মির্জা-সহ আরও অনেকে জ্যাকলিনকে শুভেচ্ছা বার্তা জানান।

প্রসঙ্গত, বলিউডে কানাঘুষো খবর, এই ১৯৮২-তে মুক্তিপ্রাপ্ত ছবি অর্থ-এর রিমেক হচ্ছে। সেই ছবিতে স্মিতা পাটিল অভিনীত চরিত্রটিতে অভিনয় করতে পারেন জ্যাকলিন।

জ্যাকলিন ফার্নান্ডেজ’র কিছু অজানা তথ্য

১১ অগস্ট নিজের ৩৪ বছরের জন্মদিন সেলিব্রেট করছেন মডেল, তথা অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজ। জন্মদিনে জেনে নেওয়া যাক শ্রীলঙ্কার এই সুন্দরীর সম্পর্কে কিছু অজানা তথ্য।

১৯৮৫ সালের ১১ অগস্ট জন্ম হয় জ্যাকলিনের। অনেকেই ভেবে থাকেন তাঁর জন্ম শ্রীলঙ্কায়। তবে সেটা ঠিক নয়, জ্যাকলিনের জন্ম হয়েছিল মধ্য প্রাচ্যের দেশ বেহরিন-এ।

জ্যাকলিনের বাবা এলরয় ফার্নান্ডেজ শ্রীলঙ্কার নাগরিক আর মা মালয়েশিয়ার। জ্যাকলিনের বাবা একজন সুরকার, যিনি শ্রীলঙ্কায় তামিল ও সিংহলিদের গৃহযুদ্ধের সময় বেহরিনে চলে যান।

জ্যাকলিনের মা কিম একজন বিমান সেবিকা ছিলেন। যাঁর বেড়ে ওঠা বেহরিনে। জ্যাকলিনের মায়ের বাবা আবার কানাডার নাগরিক।

জ্যাকলিনের প্রথমিক শিক্ষা বেহরিনেই হয়েছিল। পর অস্ট্রেলিয়াতে সিডনি ইউনিভার্সিটি থেকে মাস কমিনিকেশন করেন জ্যাকলিন।

মাস কমিউনিকেশন পড়ার পর জ্যাকলিন শ্রীলঙ্কাতে ফিরে বেশকিছুদিন সাংবাদিকতা করেছেন শ্রীলঙ্কার টিভি চ্যানেলে।

জ্যাকলিন সিংহলি, আরবি, ফারসি, হিন্দি সহ বেশকিছু ভাষায় পারদর্শী।

জ্যাকলিনের আরও দুই ভাই ও এক বোন রয়েছে, তবে তাঁদের মধ্যে তিনিই ছোট।

বাহারিন যুবরাজ বিন রশিদ অল খালিফা জ্যাকলিনের প্রথম প্রেমিক বলে শোনা যায়। পরে যদিও তাঁর সঙ্গে সম্পর্ক ভাঙেন জ্যাকলিন।

সলমন খানের সঙ্গে সম্পর্কে জড়ান জ্যাকলিন। সলমন তাঁকে মুম্বইয়ে একটি তিনটি বেডরুমের ফ্ল্যাটও উপহার দেন। তবে সলমনের সঙ্গে তাঁর সম্পর্ক বেশিদিন টেকেনি।

Share this post

PinIt
scroll to top
error: কপি করা নিষেধ !!
bahis siteleri