পাকিস্তানে গান গেয়ে ভারতে গানের কেরিয়ার শেষ মিকা সিং’র !

mika-singh.jpg

কক্সবাংলা ডটকম(১৩ আগস্ট) :: কাশ্মীর ইস্যুকে ঘিরে ভারত-পাকিস্তান দুই দেশের মধ্যে সম্পর্ক যখন তলানিতে ঠেকেছে ,তখন পাকিস্তানে গিয়ে সেখানের এক বিলাসবহুল বিয়েতে গান গেয়ে এসেছেন ভারতীয় গায়ক মিকা। প্রসঙ্গত বিজেপি সদস্য ডালের মেহেন্দির ভাই মিকার এমন কীর্তি ঘিরে ক্ষোভ ফেটে পড়েছে সীমান্তের দুই দিকেই।

এদিকে জানা গিয়েছে, যে বিয়ের অনুষ্ঠানে মিকা গান গেয়েছেন সেটি ছিল প্রাক্তন পাকিস্তান প্রেসিডেন্ট তথা কার্গিন যুদ্ধের কাণ্ডারী পরভেজ মুশারফের আত্মীয়। নিষেধাজ্ঞা জারি হল মিকার বিরুদ্ধে!

পাকিস্তানে গায়কের কীর্তি ঘিরে ক্ষোভ পরভেজ মুশারফের আত্মীয় বাড়িতে মিকার গান গাওয়া যেমন সমালোচনা ডেকে এনেছে, তেমনই একই সঙ্গে করাচির সেই অনুষ্ঠানে দাউদের শাগরেদরাও হাজির ছিল বলে খবর।

আর এই সমস্ত খবরের জেরে, শেষমেশ ‘অল ইন্ডিয়া সিনে ওয়ার্কার্স অ্যাসোসিয়েশন ‘ মঙ্গলবারই মিকার বিরুদ্ধে নিষেধাজ্ঞা জারি করে।

এই নিষেধাজ্ঞা জারির ফলে এবার থেকে , বিভিন্ন ফিল্ম প্রযোজনা সংস্থা বা মিউজিক কম্পানিগুলি মিকার সঙ্গে কাজ করবে না বলে জানা গিয়েছে। এমনকি অনলাইন মিউজিক কনটেন্ট নিয়ে যে সমস্ত সংস্থা কাজ করে , তারাও মিকার থেকে দূরত্ব বাড়িয়ে নেবে এই নিষেধাজ্ঞার ফলে। এমনই তথ্য জানিয়েছে ‘অল ইন্ডিয়া সিনে ওয়ার্কার্স অ্যাসোসিয়েশন ‘ ।

অ্যসোসিয়েশনের তরপে জানানো হয়েছে, যখন দুটি দেশের মধ্যে সম্পর্ক ক্রমেই উদ্বেগজনক পরিস্থিতির দিকে যাচ্ছে , তযখন কেন এমন সিদ্ধান্ত নিলেন মিকা , তা স্পষ্ট হচ্ছে না। অ্যসোশিয়নের দাবি, দেশের আগে টাকাকেই বড় করে দেখেছেন মিকা। আর তার জন্যই এই শাস্তি।

Share this post

PinIt
scroll to top
error: কপি করা নিষেধ !!
bahis siteleri