রামুতে অসুস্থ রোগীদের মাঝে খাবার বিতরন

Ramu-Pic-17.09.19.jpg

সোয়েব সাঈদ,রামু(১৭ আগষ্ট) :: কক্সবাজার জেলা ছাত্রলীগের সদস্য, রামু উপজেলা ছাত্রলীগের মরণোত্তর সভাপতি মরহুম হোছাইন মাহমুদ রিফাতের ২য় মৃত্যুবার্ষিকী উপলক্ষে রামু উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং রামু সূর্যের হাসি ক্লিনিকে অসুস্থ রোগীদের মাঝে খাবার বিতরন করা হয়েছে।

এছাড়াও স্মৃতিচারণ ও দোয়া মাহফিল আয়োজন করে ছাত্রলীগ নেতারা ।

শনিবার (১৭ আগষ্ট) সকালে রামু উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স মিলনায়তনে আয়োজিত স্মরণসভায় প্রধান অতিথি ছিলেন, রামু উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা মিজবাহ উদ্দিন।

সভায় সভাপতিত্ব করেন রিফাত স্মৃতি সংসদের সভাপতি মিঠুন চন্দ্র নাথ।

সভায় বক্তব্য রাখেন, কক্সবাজার জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক জনাব প্লাবন বড়ুয়া, রামু উপজেলা সৈনিকলীগের সাধারন সম্পাদক সাহাব উদ্দিন, রামু উপজেলা বৌদ্ধ সুরক্ষা পরিষদের সাংগঠনিক সম্পাদক পূর্ণধন বড়ুয়া, উপজেলা ছাত্রলীগের সদস্য তসলিম উদ্দিন সোহেল, রামু কলেজ ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক মুবিনুল হাসান নয়ন, রিফাত স্মৃতি সংসদের সহ সভাপতি আইয়ুব আলী, অর্থ সম্পাদক মামুন বড়ুয়া, রাজারকুল ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মাশেকুর রহমান মাশেক প্রমূখ।

এতে উপস্থিত ছিলেন ছাত্রনেতা তপু বড়ুয়া, মোহাম্মদ ইউনুস, নয়ন শর্মা, নয়ন রুদ্র, রবিউল হাসান, উৎস বড়ুয়া, হিমু বড়ুয়া, ইয়াছিন, তপু বড়ুয়া, বিজয় বড়ুয়া, অপু দে, একরামুল হাসান, সাজ্জাদ হোছাইন প্রমূখ।

এ উপলক্ষ্যে কর্মসূচীর মধ্যে ছিলো, মরহুম হোছাইন মাহমুদ রিফাতের কবর জিয়ারত, স্মৃতিচারণ ও মোনাজাত, অসুস্থ রোগীদের মাঝে খাবার বিতরন।

জেলা ছাত্রলীগের কবর জিয়ারত,দোয়া এবং শিক্ষা উপকরণ বিতরণ
————————————–
একইদিন রামু উপজেলা ছাত্রলীগের মরণোত্তর সভাপতি হোসাইন মাহমুদ রিফাতের দ্বিতীয় মৃত্যুবার্ষিকীতে গভীর শ্রদ্ধা ও শোক জানিয়ে কক্সবাজার জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) মোরশেদ হোসাইন তানিম এতিম শিশুদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করেন।

শিক্ষা উপকরণ বিতরণের আগে মরহুমের কবর জিয়ারত করেন কক্সবাজার জেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক।

শনিবার বিকেল ৪টায় মরণোত্তর ছাত্রলীগ নেতা হোসাইন মাহমুদ রিফাতের কবর জিয়ারত শেষ করে, মরহুমের পরিবারে সাথে সাক্ষাৎ করতে তার বাসভবনে যান জেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক।এসময় মরহুমের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করেন এবং এতিম শিশুদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়।

কক্সবাজার জেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক মোরশেদ হোসাইন তানিম মরহুমের মাতা খদিজা বেগমকে বলেন জেলা ছাত্রলীগের প্রতিটি কর্মী তার সন্তান। জেলা ছাত্রলীগের প্রতিটি কর্মীর মাঝে রিফাত বেঁচে থাকবে সবসময়। রামু উপজেলা ছাত্রলীগের পরিবার যেন সবসময় রিফাতকে স্মরণ করে এবং আগামী ছাত্রলীগ পরিবার যেন তাকে ভূলে না যায়। সেই সাথে রিফাতের স্মরণে নানা কর্যক্রম রাখার আহ্বান জানান তিনি।

উক্ত দোয়া মাহফিল এবং শিক্ষা উপকরণ বিতরণ কালে আরো উপস্থিত ছিলেন কক্সবাজার জেলা তাঁতিলীগের যুগ্ন সাধারণ সম্পাদক আনছারুল হক ভূট্টু, সাবেক রামু উপজেলা ছাত্রলীগ নেতা এবং রামু উপজেলা বঙ্গবন্ধু সৈনিকলীগ সাধারণ সম্পাদক রাশেদুল হক বাবু, সাংগঠনিক সম্পাদক মো: ইউনুছ, কক্সবাজার জেলা ছাত্রলীগ নেতা রাহাত উদ্দীন বাপ্পি, রামু উপজেলা বঙ্গবন্ধু ছাত্র পরিষদ সভাপতি এবং উপজেলা ছাত্রলীগ নেতা একরামুল হাসান ইয়াছিন, রামু উপজেলা ছাত্রলীগ নেতা তসলিম উদ্দীন সোহেল, শাকিল বিন হোসাইন, রাশেদুল ইসলাম, জাহেদ, মোরশেদ আলম, পূর্ণধন বড়ুয়া, অনিক বড়ুয়া, মিঠুন চন্দ্র নাথ, আব্দুল্লাহ আল নোমান,মোহাম্মদ দেলোয়ার হোসাইন, হামজা রায়হান, মোঃফারুখ, আমান উল্লাহ বাবু, তাসরিফ খান রাকিব, শেখ রায়হান প্রমুখ

Share this post

PinIt
scroll to top
bahis siteleri