অনুষ্কার সঙ্গে প্রেম নিয়ে মুখ খুললেন ‘বাহুবলী’ স্টার প্রভাস !

anushka-and-prabhas.jpg

কক্সবাংলা ডটকম(২০ আগস্ট) :: দ্য কনক্লুশন’ পর্বের পর থেকেই কার্যত এভারেস্ট ছুঁয়েছে দক্ষিণী তারকা প্রভাসের জনপ্রিয়তা। শোনা গিয়েছিল, ‘ বাহুবলী’ স্টার প্রভাস ফিল্মের জেরে জনপ্রিয়তার পর থেকে প্রায় কয়েক হাজার প্রেমপত্র পেয়েছেন। এছাড়াও শোনা গিয়েছিল , কোনও এক নামী ইন্ডাস্ট্রিয়ালিস্টের মেয়ের সঙ্গে বিয়ে করতে চলেছেন প্রভাস। তবে এসবের মাঝে যে বিতর্ক সবচেয়ে বেশি নজরকাড়ে তা হল, ‘বাহুবলী’ ছবির অভিনেত্রী অনুষ্কার সঙ্গে প্রভাসের প্রেম ঘিরে কানাঘুষো।

শোনা যায়, ‘বাহুবলী’ স্টার প্রভাস এবার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন। আর আসন্ন সময়ে তিনি বিয়ের পর থেকে যাবেন লস অ্যাঞ্জেলসে। এখানেই শেষ নয়, জানা গিয়েছিল, লস অ্যাঞ্জেলসে প্রভাসের সঙ্গে বাড়ি খোঁজবার সঙ্গীনি ছিলেন স্বয়ং অনুষ্কা। আর এই সমস্ত পর্ব নিয়ে প্রভাসের সামনে প্রশ্ন তুলে ধরলেই তিনি বলেন, ‘ এটা স্রেফ একটা গুজব। আমাদের মধ্যে কিছু থাকলে, তা প্রকাশ্যে আসত। এত বছর ধরে এটাকে কেউ আটকাতে পারত না। প্রায় দুই বছর হয়ে গিয়েছে আমাদের বাহুবলীর শ্যুটিং শেষ হয়েছে।’

প্রসঙ্গত, বেশ কিছুদিন ধরেই প্রভাসের বিয়ে নিয়ে একাধিক খবর আসতে শুরু করেছে। একাধিক সাক্ষাৎকারে প্রভাস জানিয়েছেন যে তিনি বিয়ে করবে একমাত্র প্রেম করেই। তবে পাত্রী কে ? এই প্রশ্নের লাখ টাকার উত্তর খুঁজছেন তাঁর অনুরাগীরা।

Share this post

PinIt
scroll to top
bahis siteleri