ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর অবসরের ইঙ্গিত !

cristiano-ronaldo-7599.jpg

কক্সবাংলা ডটকম(২১ আগস্ট) :: ৩৪ বছর বয়সেও তিনি সমান ফিট। তবুও তিনি আর বেশিদিন খেলতে চাইছেন না। ক্রিশ্চিয়ানো রোনাল্ডো এবার অবসরের ইঙ্গিত দিলেন।

ম্যাঞ্চেস্টার ইউনাইটেড, রিয়াল মাদ্রিদ থেকে জুভেন্টাস। রোনাল্ডো ইতালির ক্লাবের হয়ে খেলেই কি তবে অবসর নেবেন! পর্তুগিজ টেলিভিশন চ্যানেল ‘টিভিআই’কে দেওয়া এক সাক্ষাৎকারে রোনাল্ডো বলেছেন, ”অবসর নিয়ে সেভাবে কখনও ভাবি না। আগামী বছরই কেরিয়ার শেষ করতে পারি। আবার ৪০ কিংবা ৪১ বছর বয়স পর্যন্তও খেলা চালিয়ে যেতে পারি। আমি প্রতিটি মুহূর্ত উপভোগ করতে চাই।”

পাঁচটি চ্যাম্পিয়নস লিগ শিরোপা (৪টি রিয়াল আর ১টি ম্যানইউ-এর হয়ে), ৩টি প্রিমিয়ার লিগ শিরোপা, ২টি লা লিগা ও ১টি সিরি আ জিতেছেন। পাঁচবারের ব্যালন ডি অর জিতে ফেলেছেন রোনাল্ডো।

মেসির সঙ্গে তাঁর তুলনা চলে। কিছুদিন আগে রোনাল্ডো বলেছিলেন, ”মেসির সঙ্গে আমার পার্থক্য একটাই। আমি ভিন্ন ভিন্ন ক্লাবের হয়ে একের পর এক শিরোপা জিতেছি। আমি নতুন নতুন চ্যালেঞ্জ নিয়েছি বারবার।”

রোনাল্ডো মনে করেন, বিশ্ব ফুটবলে তাঁর মতো সাফল্য আর কোনও ফুটবলারের নেই। তিনিও এটাও বলেছেন, অর্থ নয়, তিনি ফুটবলার হিসাবে সেরার আসন পেতে সব সময় মরিয়া হয়ে থাকেন।

Share this post

PinIt
scroll to top
bahis siteleri