ঈদগাঁওতে জন্মাষ্টমীর মঙ্গল শোভাযাত্রা অনুষ্ঠিত

IMG_20190823_111547.jpg

Exif_JPEG_420

মো: রেজাউল করিম,ঈদগাঁও(২৩ আগস্ট) :: কক্সবাজারে বৃহত্তর ঈদগাঁওতে প্রতিবারের ন্যায় এবারো বনাঢ্য পরিবেশে শ্রী শ্রী জন্মাষ্টমী উৎসব উদযাপন করা হয়েছে।

২৩ আগষ্ট সকাল ১১টায় কেন্দ্রীয় কালী মন্দির থেকে ফিতা কেটে মঙ্গল শোভাযাত্রার আনুষ্টানিকতা শুরু করা হয়। এটি বাজার ও ষ্টেশন প্রদক্ষিণ করে পুনরায় মন্দিরে প্রবেশ করে। শোভাযাত্রার উদ্বোধন করেন ব্যবসায়ী মৃনাল আচার্য ।

এতে অংশ নেন ডা: রুপস পাল, এডভোকেট অশোক আচার্য্যে, এএসআই বিলাস সরকার, ব্যবসায়ী পরিমল, সাবেক মেম্বার বাবুল কান্তি দে, ডা: সনজিৎ দাশ, বৃহত্তর ঈদগাঁও জন্মাষ্টমী উদযাপন পরিষদের সভাপতি লিটন কান্তি দে, সাধারন সম্পাদক দেবাশীষ ভট্রাচার্য্য অনিক, অর্থ সম্পাদক মিঠুন আচার্য , বিকাশ কান্তি দে, বিধু দে, অজিত দে, পলাস দে, মাষ্টার সমীর রুদ্র, রতন কান্তি দে , আপন কান্তি দে, সুমন কান্তি দে, লিটন কান্তি দে, আশিষ দাশ, রাজন আচার্য, বিকাশ প্রনয় দে, সত্যজিৎ দাশ গুপ্ত, জনি পাল, নিখিল দাস, দিলীপ কান্তি দে সহ অনেকে।

এদিন মন্দিরে গীতাপাঠ প্রতিযোগীতা, ধর্মীয় আলোচনা, ভক্তিমুলক গানের প্রতিযোগীতা অনুষ্ঠান সহ প্রসাদ বিতরন করা হয়েছে। অভিজ্ঞ চিকিৎসক দ্বারা ফ্রি চিকিৎসা সেব, বৃক্ষরোপন ও চারা বিতরন ও করা হয়। এতে বিপুল সংখ্যক সনাতনী লোকজন অংশ নেন।

Share this post

PinIt
scroll to top
bahis siteleri