নাইক্ষ্যংছড়িতে জন্মাষ্টমীর শোভযাত্রা উপলক্ষ্যে র‌্যালি

Naikhongchari-Pic-23.08.jpg

আব্দুল হামিদ,নাইক্ষ্যংছড়ি(২৩ আগষ্ট) :: পার্বত্য বান্দরবানের নাইক্ষ্যংছড়িতে বিশেষ নিরাপত্তা বলয়ের মধ্যে দিয়ে সনাতন ধর্মাবলম্বীদের অন্যতম ধর্মীয় উৎসব শ্রীকৃষ্ণের জন্মদিন উপলক্ষ্যে জন্মাষ্টমীর শোভাযাত্রা সম্পন্ন করেছে সর্বজনীন হরি মন্দির পরিচালনা কমিটি।

শুক্রবার (২৩ আগস্ট) সকাল ১০টায় শোভযাত্রা র‌্যালীটি উপজেলার সর্বজনীন হরি মন্দির প্রাঙ্গণ থেকে উপজেলার গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে হরি মন্দির উপসানালয়ে মিলিত হয়।

শোভাযাত্রায় অংশ নেন, নাইক্ষ্যংছড়ি উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক মো: শফিউল্লাহ, উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদিয়া আফরিন কচি, ডা: রঞ্জন চৌধুরী, উপজেলা শ্রমিক নেতা মতি লাল সুত্র ধর প্রমুখ।

নাইক্ষ্যংছড়ি থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ার হোসেন জানান, অনাঙ্খাকিত ঘটনা এড়াতে জন্মাষ্টমীর শোভাযাত্রার ট্রাকে উচ্চ শব্দের স্পীকার ব্যবহারে নিষেধাজ্ঞা জারি করা হয়েছে। আচমকা কাউকে শোভাযাত্রায় প্রবেশ করতে দেয়া হয়নি।

এ ছাড়া মুখে রং মেখে কেউ যাতে শোভাযাত্রায় ঢুকে পড়তে না পারে সেই দিকে নজরদারিতে ছিল প্রশাসন। এক কথায় জন্মাষ্টমীর শোভাযাত্র কে ঘিরে পুরো নাইক্ষ্যংছড়ি বিশেষ নিরাপত্তা বলয়ের মধ্যে ছিল।

Share this post

PinIt
scroll to top
bahis siteleri