মহেশখালীর কালারমারছড়া উত্তর নলবিলা উচ্চ বিদ্যালয়ে ঘূর্ণিঝড় আশ্রয়ন কেন্দ্রের ভিত্তিস্থাপন

FB_IMG_1566649105458.jpg

সরওয়ার কামাল,মহেশখালী(২৪ আগস্ট) :: মহেশখালী উপজেলার কালারমারছড়া ইউনিয়নের উত্তর নলবিলা উচ্চ বিদ্যালয়ে বহুমুখী ঘুর্ণিঝড় আশ্রয়ন কেন্দ্র” নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন ২৪ ই আগস্ট সকাল ১১ টায় উদ্ভোধন করেন- মহেশখালী- কুতুবদিয়ার সংসদ সদস্য আলহাজ্ব আশেক উল্লাহ রফিক।

এসময় উপস্থিত ছিলেন- মহেশখালী উপজেলার নির্বাহী অফিসার মোহাম্মাদ জামিরুল ইসলাম, মহেশখালী থানার ওসি প্রভাষ চন্দ্র ধর, মৌলানা ইদ্রীস ফারুকী প্রমুখ।

উদ্ভোধন শেষে আলহাজ্ব আশেক উল্লাহ রফিক এমপি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেন্ত্রী শেখ হাসিনা উপকূলীয়দের কথা মাথায় রেখে দূর্যোগ মোকাবেলায় ঝুঁকিপূর্ণ এলাকায় আশ্রয়নন কেন্দ্র নির্মাণের জন্য নির্দেশ দিয়েছেন।

শোকের মাস এই মাসে আমরা হারিয়েছি জাতির জনক বঙ্গবন্ধু ও তার পরিবারকে,ঘাতকরা বঙ্গবন্ধুকে হত্যা করতে চাইনি তারা হত্যা করছে বাংলাদেশ,তারা বঙ্গবন্ধুকে হত্যা করে এই দেশে জঙ্গি ও দূর্নীতি করে দেশকে ধ্বংস করতে চেয়েছিল কিম্তু তাদের সেই উদ্দেশ্য সফল হতে দেয় নাই বাংলার জনগন এবং বঙ্গকন্যা শেখ হাসিনা।

ভিত্তি স্থাপন উদ্বোধনী অনুষ্টানে উপস্থিত ছিলেন- বিদ্যালয় পরিচালনা কমিটির সকল সদস্য,স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও বিদ্যালয়ের সকল শিক্ষকগণ উপস্থিত ছিলেন।

Share this post

PinIt
scroll to top
error: কপি করা নিষেধ !!
bahis siteleri