রামুর কচ্ছপিয়ায় এম.সেলিম গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন

Ramu-News-Pic-24.08.jpg

প্রেস বিজ্ঞপ্তি(২৪ আগষ্ট) :: রামু উপজেলার কচ্ছপিয়া ইউনিয়নে বর্ণাঢ্য আয়োজনে শুভ উদ্বোধন হয়েছে এম. সেলিম গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের ।

২৩ আগষ্ট, (শুক্রবার) বিকালে গর্জনিয়া বাজারের পশ্চিম পার্শ্বে ব্রীজ সংলগ্ন মাঠে অনুষ্ঠিত ২৮টি ফুটবল দলের অংশ গ্রহনে টুর্ণামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, রামু উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক সাংবাদিক নীতিশ বড়–য়া।

খেলার উদ্বোধক ছিলেন রামু উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক তপন মল্লিক।

বিশেষ অতিথি ছিলেন জাতীয় ফুটবল দলের ফুটবলার ওসাইমং মার্মা (ছোট), রামু উপজেলা যুবলীগ নেতা নবিউল হক আরকান, কাউয়ারখোপ ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মো. নুরুল আজিম, গর্জনিয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি হাফেজ আহমদ, সাধারণ সম্পাদক মো. শাকের। উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, ইউনিয়ন যুবলীগের আহবায়ক নজরুল ইসলাম।

সঞ্চালনা করেন কচ্ছপিয়া ইউনিয়ন যুবলীগ নেতা মো. জসিম উদ্দিন।

প্রধান অতিথির বক্তব্যে রামু উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক নীতিশ বড়–য়া বলেছেন, সমাজকে মাদকমুক্ত রাখতে খেলাধুলার বিকল্প নাই। সমাজ থেকে মাদক দুর করতে যুব সমাজকেই গুরুত্বপুর্ন ভুমিকা পালন করতে হবে।

তিনি এম. সেলিম গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের সকল আয়োজকদের ধন্যবাদ জানিয়ে বলেন, কচ্ছপিয়া ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহবায়ক এম. সেলিম দায়িত্ব নেয়ার পর থেকে ইউনিয়নে বিভিন্ন সামাজিক কাজে নিজেকে সম্পৃক্ত রেখেছে। মাদক ও সন্ত্রাস মুক্ত কচ্ছপিয়া গড়তে যুবলীগ আহবায়ক নজরুল ইসলাম ও যুগ্ন আহবায়ক এম.সেলিমকে সহযোগিতা করতে সকল যুব সমাজের প্রতি তিনি আহবান জানান।

খেলার শুরুতে কবুতর ও বেলুন উড়িয়ে খেলার উদ্বোধন করেন অতিথিরা। খেলার রেফারী ছিলেন, রামু উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক, সাবেক কৃতি ফুটবলার সুবীর বড়–য়া বুলু। সহকারি রেফারী ছিলেন মাস্টার মিল্টন ও সোহেল।

খেলায় কচ্ছপিয়ার নাপিতেরচর ভাই ভাই ফুটবল একাদশ ১-০ গোলে নাইক্ষ্যংছড়ির বিছামারা লায়ন স্টার ফুটবল একাদশকে পরাজিত করে দ্বিতীয় রাউন্ডের খেলা নিশ্চিত করেছে।

Share this post

PinIt
scroll to top
error: কপি করা নিষেধ !!
bahis siteleri