মহেশখালীতে চৌকিদার প্যারেড ও আইন শৃঙ্খলা বিষয়ে মতবিনিময় সভা অনুষ্টিত

moheshkhali-pic-16-09-19.jpg

সরওয়ার কামাল,মহেশখালী(১৬ সেপ্টেম্বর) :: মহেশখালী-কুতুবদিয়ার সংসদ সদস্য অনুষ্টানের প্রধান অতিথি আলহাজ্ব আশেক উল্লাহ রফিক এমপি বলেন, ‘গ্রাম পুলিশেরা অল্প বেতনে খেয়ে-না খেয়ে নিরলসভাবে দেশের আইন-শঙ্খলা রক্ষায় কাজ করে যাচ্ছে।

এই অবদান মূল্যায়ন করে প্রধানমন্ত্রী এবার তাদের জীবনমানের উন্নয়নের উদ্যোগ নিয়েছে। তাদের বেতন-ভাড়া বৃদ্ধির একটি প্রস্তাব হয়েছে। শিগগিরই তা বাস্তবায়ন হবে।

এটি বাস্তবায়ন হলে গ্রাম পুলিশদের আর কোনো অর্থনৈতিক কষ্ট থাকবে না।’এসময় প্রতিটি ইউনিয়নের গ্রাম পুলিশদের জন্য পাঁচটি করে সাইকেল বরাদ্দ দেয়ার ঘোষণা দেন তিনি।

মহেশখালী থানার (ওসি) প্রভাষ চন্দ্র ধরের সভাপতিত্বে ১৬ ই সেপ্টেম্বর সকাল ১০টায় মহেশখালী থানার উদ্যোগে আয়োজিত অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন-কক্সবাজারের পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন,

বিশেষ অতিথি ছিলেন, কক্সবাজার জেলা আওয়ামী লীগের সভাপতি এড. সিরাজুল মোস্তাফা, কক্সবাজার প্রেসক্লাবের সভাপতি ও কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের সভাপতি আবু তাহের, কক্সবাজারের সিনিয়র সাংবাদিক তোফায়েল আহমদ, মহেশখালী উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মোঃ শরীফ বাদশা, মহেশখালী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও কক্সবাজার জেলা পরিষদের সদস্য আলহাজ্ব আনোয়ার পাশা চৌধুরী, কক্সবাজার সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার রেজাউল করিম, সহকারী পুলিশ সুপার (ডিএসবি) শহীদুল ইসলাম, মহেশখালী সার্কেলের সহকারী পুলিশ সুপার রতন কুমার চক্রবর্তী।

উপস্থিত ছিলেন – মহেশখালী উপজেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান,প্রতিটি ইউনিয়নের চৌকিদার সহ বিভিন্ন রাজনৈতিক ব্যক্তিবর্গ।

অনুষ্ঠান শেষে শ্রেষ্ঠ চৌকিদারদের মাঝে ক্রেস্ট ও অর্থ বিতরণ করা হয়।

অনুষ্ঠান সম্পন্ন করতে মহেশখালী থানার ওসি (তদন্ত) বাবুল আজাদের নেতৃত্বে পুলিশের অন্যান্য কর্মকর্তা ও সদস্যরা সর্বাত্মকভাবে সহযোগিতা করেছেন।

Share this post

PinIt
scroll to top
bahis siteleri